রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

ডেমরায় ছুরিকাঘাতে ট্রাকচালক নিহত

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ডেমরায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সাইফুল ইসলাম (৩০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। গতকাল ভোর রাতে ডেমরার কামারভোগ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গুরুতর অবস্থায় স্থানীয়রা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশের ধারণা, সাইফুল ছিনতাইকারীদের হাতে খুন হয়েছেন। ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। সাইফুলকে হাসপাতালে নিয়ে যাওয়া ট্রাকচালক নাইম মোল্লা জানান, রাতে তারা সারুলিয়া থেকে ট্রাকে করে বালু নিয়ে কামারভোগ ৪ নম্বর রোডে ফেলছিলেন। রাত সাড়ে ৩টার দিকে সাইফুল প্রথমে তার ট্রাকে করে বালু নিয়ে যান। এর কিছুক্ষণ পর একই জায়গায় হান্নান নামে আরেক ট্রাকচালক বালু নিয়ে যাওয়ার পর সেখানে রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে পড়ে থাকতে দেখেন। পুলিশে খবর দিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

নিহতের মামা মো. মোস্তাক আহমেদ জানান, সাইফুল নিজেই ট্রাকটির মালিক। তিনি মাঝেমধ্যে নিজে ট্রাক চালাতেন। তার চালক ছুটিতে থাকায় গত রাতে নিজে বের হয়েছিলেন। সাইফুলের সঙ্গে কারও শত্রুতা রয়েছে- এটা তার জানা নেই। সে এলাকার পরিচিত মুখ। তার ট্রাকটি ঘটনাস্থলে পড়ে ছিল। তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে কোনো ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যেতে পারে। সব সময় তার সঙ্গে অন্তত ১০-১৫ হাজার টাকা থাকত।

নিহত সাইফুল ডেমরা মেন্দীপুর উত্তরপাড়ার ফজলুল হকের ছেলে। বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন তিনি। সেখানেই পরিবার নিয়ে থাকতেন। তিনি এক সন্তানের জনক ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর