শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

নির্বাচনের উদ্দেশ্যেই এখন বিএনপি নেতাদের উঁকিঝুঁকি : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

নির্বাচনের উদ্দেশ্যেই এখন বিএনপি নেতাদের উঁকিঝুঁকি : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচনকে উদ্দেশ্য করে এখন বিএনপি নেতাদের উঁকিঝুঁকি দিতে দেখা যাচ্ছে। করোনাকালে অসহায় মানুষের পাশে তাদের দেখা যায়নি। গতকাল বিকালে সচিবালয়ে নিজ দফতর থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার শিলক ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীরা করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছেন, কয়েক হাজার নেতা-কর্মী মৃত্যুবরণ করছেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ৮১ সদস্যের মধ্যে প্রেসিডিয়াম ও উপদেষ্টা পরিষদের মোট পাঁচজন সদস্য মৃত্যুবরণ করছেন।

আওয়ামী লীগের বহু এমপি মৃত্যুবরণ করেছেন। করোনাকালে মানুষের পাশে দাঁড়াতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন, আবার সুস্থ হয়ে মানুষের পাশে দাঁড়াতে গিয়ে মৃত্যুবরণ করছেন, এমন ঘটনা বহুজনের ক্ষেত্রে ঘটেছে।

ড. হাছান মাহমুদ বলেন, করোনাকালে রাঙ্গুনিয়াসহ সারা দেশে আমাদের নেতা-কর্মীরা কৃষকের ধান কেটে দিয়েছেন, সেই ধান আবার মাথায় তুলে কৃষকের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন। কিন্তু অন্য কোনো দলকে দেখা যায়নি। যখন নির্বাচন আসছে, আমরা যে কাজগুলো করেছি সে কাজের ভুল ধরার জন্য এখন তাদের উঁকিঝুঁকি দিতে দেখা যাচেছ। তাই আমি জনগণ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের অনুরোধ জানাব তাদের কাছে প্রশ্ন রাখার জন্য- এত দিন তারা কোথায় ছিলেন?

শিলক ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাশেম মাস্টারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন তালুকদারের সঞ্চালনায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবদুল কাইয়ুম তালুকদার উদ্বোধক এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সামশুল আলম তালুকদার প্রধান বক্তা হিসেবে সম্মেলনে বক্তব্য দেন।

সর্বশেষ খবর