শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

সব কূল হারিয়ে বিএনপি এখন দিশাহারা : তথ্যমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি

সব কূল হারিয়ে বিএনপি এখন দিশাহারা : তথ্যমন্ত্রী

নির্বাচন কমিশন ইস্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রেস কনফারেন্সকে ‘আসামির কাঠগড়ায় জবানবন্দি’র সঙ্গে তুলনা করেছেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি যেহেতু সার্চ কমিটির কাছে নাম জমা দিতে পারেনি তাই তারা এখন আসামির কাঠগড়ায়। সব কূল হারিয়ে বিএনপি এখন দিশাহারা। যদিও অনেকের মতে তাদের পক্ষের কয়েকজনের নামও এসেছে জমা পড়া তালিকায়। বিএনপি নাম জমা না দিলেও যায় আসে না। এবার সব মহলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠন হবে। যার মাধ্যমে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। গতকাল দুপুরে নওগাঁ জিলা স্কুল মাঠে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি সরাসরি নাম জমা না দিয়ে গোপনে অন্যদের মাধ্যমে নাম জমা দিয়েছে। দেশের মানুষ বলছে তারা যে নামগুলো দিয়েছে আসলে সেগুলো বিএনপির নাম। তাই বিএনপিকে অনুরোধ জানাব এভাবে বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। ড. হাছান মাহমুদ বলেন, সব সময় একটি রাজনৈতিক দল ক্ষমতায় থাকবে তা মনে করার কোনো সুযোগ নেই। জনগণ যদি রায় দেয় আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।

যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে। মূল নেতৃত্ব তাদের হাতেই থাকবে যারা ত্যাগী ও পরীক্ষিত। তিনি বলেন, ক্ষমতায় থাকলে বিনয়ী হতে হয়। উদ্ধত আচরণ করলে যতই উন্নয়ন করা হোক না কেন মানুষ ভোট দেবে না।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষানের সভাপতিত্বে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক, সংসদ সদস্য শহিদুজ্জামান সরকার, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার ও আনোয়ার হোসেন হেলাল, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসেবা বিষয়ক সম্পাদক ড. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু প্রমুখ।

জানা গেছে, সাত বছর পর অনুষ্ঠিত হলো পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর