শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

খিলগাঁওয়ে যুবলীগ নেতাকে গুলি : গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ের ভূঁইয়াপাড়ায় যুবলীগ নেতা মো. শাকিল ব্যাপারীকে গুলি করার ঘটনায় অস্ত্র-গুলিসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন- মো. কামরুল হোসেন ওরফে রুবেল, মো. জামাল উদ্দিন, মো. তৌহিদ হাসান ও নাহিদ হোসেন। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। মঙ্গলবার রাজধানীর খিলগাঁও এলাকা থেকে অস্ত্র-গুলিসহ তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন ডিবির মতিঝিল বিভাগের খিলগাঁও জোনের এডিসি মো. শাহিদুর রহমান।

তিনি বলেন, ৩০ জানুয়ারি রাতে রাজধানীর খিলগাঁও থানার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদক মো. শাকিলের দুই পায়ে গুলি করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩১ জানুয়ারি খিলগাঁও থানায় শাকিলের বাবা মো. দাদন ব্যাপারী বাদী হয়ে একটি মামলা করেন। এই মামলার তদন্তে গ্রেফতার চারজনের নাম বেরিয়ে আসে। গ্রেফতারকৃত সন্ত্রাসীরা শাকিলকে হত্যা করার জন্য গুলি করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছিল। গতকাল গ্রেফতার চারজনকে আদালতে পাঠানো হয়।

এর মধ্যে নাহিদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গ্রেফতার অন্য তিনজনের এক দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর