সোমবার, ২১ মার্চ, ২০২২ ০০:০০ টা

আগামী নির্বাচন নিয়ে বিরোধী দল ষড়যন্ত্র করছে : কৃষিমন্ত্রী

টাঙ্গাইল প্রতিনিধি

আগামী নির্বাচন নিয়ে বিরোধী দল ষড়যন্ত্র করছে : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক বলেছেন, আগামী নির্বাচন সামনে রেখে সরকারের বিরুদ্ধে বিরোধী দল নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ পরিস্থিতি মোকাবিলায় আমাদের রাজনৈতিকভাবে প্রস্তুত হতে হবে। গতকাল টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ড. রাজ্জাক বলেন, করোনা মহামারির কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে। কিন্তু এ নিয়ে দেশে এমন কোনো কিছু তৈরি হয়নি যে দ্রব্যমূল্য নিয়ে হাহাকার অবস্থা। তিনি বলেন,  শেখ হাসিনা মানুষের দুঃখ-কষ্টে সবসময় পাশে ছিলেন। আমরা টিসিবির মাধ্যমে দেশের ১ কোটি মানুষকে স্বল্পমূল্যে জিনিসপত্র দিচ্ছি। এ ধারা অব্যাহত থাকবে।

প্রয়োজনে আরও খাদ্য ও অন্যান্য সাহায্য নিয়ে আমরা তাদের পাশে দাঁড়াব। মন্ত্রী বলেন, এই নির্বাচন কমিশন একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করবে। আওয়ামী লীগের দায়িত্ব নির্বাচন কমিশনকে সহযোগিতা করা। যারা দেশ নিয়ে ষড়যন্ত্র করতে চায়, দেশে অস্থিতিশীল করতে চায় তাদের রাজনৈতিকভাবে আমরা মোকাবিলা করব।

মনোয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক, মাহমুদা বেগম উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর