মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডে গেমিংয়ে মাতলেন মীর

নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ডে গেমিংয়ে মাতলেন মীর

বসুন্ধরা সিটির টগি ফান ওয়ার্ল্ডে এসে বিভিন্ন ধরনের গেমিংয়ে মেতে উঠলেন মীরাক্কেল খ্যাত ভারতীয় জনপ্রিয় উপস্থাপক ও কৌতুক অভিনেতা মীর আফসার আলী। গতকাল রাতে বসুন্ধরা সিটির লেভেল ৮ থেকে ১৮ পর্যন্ত ভার্চুয়াল থিম পার্ক টগি ফান ওয়ার্ল্ডে আসেন তিনি। খেলাধুলা ও ভার্চুয়াল রিয়ালিটির মিশ্রণে অসাধারণ সব আয়োজন রয়েছে এ ওয়ার্ল্ডে। এ সময় তার সঙ্গে ছিলেন ভারতীয় লেখক ইন্দ্রজিৎ লাহিড়ী। মীরাক্কেল খ্যাত বাংলাদেশের সজল, অভিনেতা ও ফুড ব্লগার আদনান হিল্লোলও এ সময় উপস্থিত ছিলেন।

মীর আফসার আলী ও তার টিমের সদস্যরা লেজার ট্যাগ, পেইন্ট বল, ভার্চুয়াল রিয়ালিটি ও অগমেন্টেড রিয়ালিটি গেমের মতো রোমাঞ্চকর সব গেম উপভোগ করেন। নিজেরা হারিয়ে যান অন্য এক জগতে। প্রায় তিন ঘণ্টা বিভিন্ন গেমস রাইড উপভোগ করেন তারা।

মীর আফসার আলী সাংবাদিকদের বলেন, বাংলাদেশে এসে এই থিম পার্কে না আসলে সত্যিই অনেক বড় মিস করতাম। যদি কেউ এই গেমিং জোনে না আসে তবে বুঝতে পারবে না যে এখানে এত বিশাল আয়োজন। বিদেশের গেম জোনগুলোতে গেলে যে আনন্দ-অনুভূতি কাজ করে একই অনুভূতি এখানেও পাবেন দর্শনার্থীরা। এদিকে মীর কে পেয়ে শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের দর্শনার্থী তার পাশে ভিড় জমাতে শুরু করে। অনেকে জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে সেলফিতে মেতে ওঠেন। মীর আফসার আলী আরও বলেন, ২০১২ সালে প্রথম ঢাকায় এসেছিলাম। ফের ২০১৯ এ যখন ঢাকায় আসি তখন প্ল্যান ছিল, বসুন্ধরা সিটির আলটিমেট ফান ফ্যাক্টরী টগি ফান ওয়ার্ল্ডে আসব। কিন্তু করোনা মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। এবার আর মিস করিনি। এখানে এসে মনে হয়েছে, বিদেশের কোনো গেমিং জোনে চলে এসেছি।

সর্বশেষ খবর