বুধবার, ২৯ মার্চ, ২০২৩ ০০:০০ টা

দানবীয় দুঃশাসন চেপে বসেছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

দানবীয় দুঃশাসন চেপে বসেছে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একটি দানবীয় দুঃশাসন আমাদের ওপর চেপে বসেছে। একে অবিলম্বে সরাতে হবে। সে জন্য দেশের সব মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। আমরা সব রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছি। ইতোমধ্যে রাজনৈতিক দলগুলো আমাদের সঙ্গে যুগপৎ আন্দোলন করছে। আমরা বিশ্বাস করি, জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ ভয়াবহ দানবীয় সরকার, এ ফ্যাসিস্ট সরকারের পতন হবে। গতকাল রাজধানীর ইস্কাটনে লেডিস ক্লাবে জাতীয়তাবাদী কৃষক দল আয়োজিত ইফতার মাহফিলে এ কথা বলেন তিনি। কৃষক দল সভাপতি হাসান জাফির তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুলের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নাগরিক ঐক্যের সভাপতি মাহামুদুর রহমান মান্না প্রমুখ।

 বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, নিতাই রায় চৌধুরী, বরকত উল্লাহ বুলু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ

বিএনপি মহাসচিব বলেন, নওগাঁয় একজন সাধারণ মহিলা যিনি চাকরি করছেন তার সন্তানদের মানুষ করছেন তাকে তুলে নিয়ে গিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এখন তারা অস্বীকার করছে। র‌্যাবের ওপর স্যাংশন (নিষেধাজ্ঞা) দেওয়া হয়েছিল আমরা কেউ আনন্দিত হইনি, লজ্জিত হয়েছিলাম। স্যাংশন দিয়ে আমাদের দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করা হয়েছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর