মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩ ০০:০০ টা

বন্ধুদের সঙ্গে গড়াই নদীতে নেমে ঢাবি ছাত্র নিখোঁজ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদীতে নেমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র তানভীর (২৩) নিখোঁজ হয়েছেন। তার সঙ্গে আরও দুই বন্ধু নামলেও তারা তীরে উঠতে সক্ষম হন।

গতকাল বিকাল পৌনে চারটার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী  রেললাইনের কুমারখালীর কয়া গড়াই রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে। কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিখোঁজ তানভীর বরগুনা জেলার বাসিন্দা।

ফায়ার সার্ভিস ও কুমারখালী থানা পুলিশ সূত্র জানায়, একটি হাইস মাইক্রো গাড়ি নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ১৩ জন ছাত্র মেহেরপুর ও কুষ্টিয়া জেলার বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরতে আসেন। তারা প্রথমে  মেহেরপুরের মুজিবনগর, পরে কুমারখালীর লালন আখড়াবাড়িতে যান।

এরপর কুমারখালীর লাহিনীপাড়া এলাকায় গড়াই নদীতে রেলসেতুর নিচে তিন বন্ধু নামেন। তারা সাঁতরে গড়াই নদ পার হওয়ার চেষ্টা করেন। পার হয়ে দুই বন্ধু তীরে উঠতে সক্ষম হন। কিন্তু তানভীর নামে একজন পানিতে তলিয়ে যান। পরে খবর পেয়ে সেখানে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান শুরু করেন।

ঘটনাস্থল থেকে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন বলেন, ১৩ জনের মধ্যে  খুলনার বিভাগীয় কমিশনারের ছেলেও ছিলেন। ১২ জন সুস্থ  আছেন। তানভীর নামের এক ঢাবি ছাত্র এখনো নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে চেষ্টা চলছে। তবে রাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর