বুধবার, ৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

চনপাড়ায় আবার গোলাগুলি আহত ১০, গ্রেফতার ১৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় আধিপত্য বিস্তার ও মাদক কারবার নিয়ে আবারও সংঘর্ষ হয়েছে। এ সময় গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে রিদয় হাসান নামের গুলিবিদ্ধ এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল সকালে অভিযান চালিয়ে ১৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গুলিবিদ্ধ রিদয় হাসান (২২) চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৭ নম্বর ওয়ার্ডের আবদুল জলিলের ছেলে। তিনি চনপাড়ার একটি খাবার হোটেলের মালিক।  পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের চনপাড়ার শীর্ষ মাদককারবারী ও ইউপি সদস্য বজলু মারা যাওয়ায় ১২ জুন এখানে উপনির্বাচন হয়। এরপর থেকে চনপাড়ার আধিপত্য বিস্তার ও মাদক কারবারের দখল নিয়ে কয়েকদিন পরপর চনপাড়ার জয়নাল ও শমসের সাহাবুদ্দির লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে। কয়েকদিন ধরে থেমে থেমে সংঘর্ষ চলে আসছে। গত সোমবার রাতে ফের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় খাবার হোটেল বন্ধ করে বাড়ি ফেরার পথে রিদয় হাসান গুলিবিদ্ধ হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সংঘর্ষে আহত হয় উভয়পক্ষের আরও অন্তত নয়জন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রূপগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, গত দুই দিন ধরে চনপাড়া উত্তপ্ত ছিল। রাতে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ রিদয় হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতাররে অভিযান চলছে।

এর আগে সর্বশেষ ২৩ জুন দুপুরে একই কারণে চনপাড়ার অফিস ঘাট এলাকায় সংঘর্ষ ও গোলাগুলিতে বাবলু মিয়া ও মাসুম নামে দুজন গুলিবিদ্ধ হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর