বুধবার, ৫ জুলাই, ২০২৩ ০০:০০ টা

শিক্ষার্থীকে ধর্ষণে মামলা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ধানমন্ডিতে একজন মাদরাসা শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ওই শিক্ষার্থীর চিকিৎসা চলছে। এরই মধ্যে ধর্ষণের অভিযোগে ধানমন্ডি থানায় শিক্ষার্থীর বাবা বাদী হয়ে একটি মামলা করেছেন। পুলিশ বলছে, ধর্ষক ও ধর্ষিতার মধ্যে পূর্ব পরিচয় ছিল। ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধানে কাজ করছেন তারা। মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার সকালে ২১ বছর বয়সী ওই মাদরাসা শিক্ষার্থী কাজের কথা বলে বসিলা এলাকার বাসা থেকে বের হন। সন্ধ্যায় একটি ফোন নম্বর থেকে শিক্ষার্থীর বাবাকে জানানো হয়, তার মেয়ে ধানমন্ডির জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে হাসপাতালে এসে তিনি জানতে পারেন, এক যুবক কৌশলে ধানমন্ডি ৩/এ সড়কের ৫৬/এ নম্বরে এএমএম সেন্টার বিল্ডিংয়ের সাত তলায় নিয়ে তার মেয়েকে ধর্ষণ করে।

ওই ভবনের এক নিরাপত্তাকর্মী বলেন, সাত তলা ভবনের ওখানে কেউ থাকে না। লিফটে একটি ছেলে ও একটি মেয়ে ওপরে উঠেছিল। পরে তারা চলে যায়। এরপর পুলিশও এসেছিল।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, একজন তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। গতকাল এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ধানমন্ডি থানায় অজ্ঞাত একজনকে আসামি করে মামলা করা হয়েছে। ধর্ষণের সঙ্গে জড়িত ব্যক্তিকে শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ চলছে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর