শিরোনাম
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩ ০০:০০ টা

দুর্বৃত্তের ছুরিকাঘাতে প্রাণ গল যুবকের

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। তার নাম হাসান হাওলাদার (৩০)। সায়েদাবাদে তিনি একটি ওয়ার্কশপে কাজ করতেন বলে জানা গেছে। মঙ্গলবার রাত ১টায় সিফাত পাম্পের বিপরীত পাশে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক রাত আড়াইটায় মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতন্তের জন্য মর্গে পাঠানো হয়। জানা গেছে, পটুয়াখালীর সদর উপজেলার গোফখালী গ্রামের মুন্নাফ হাওলাদারের ছেলে হাসান। তিনি থাকতেন দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা এলাকায়।  গতকাল যাত্রাবাড়ী থানার এসআই মোস্তাফিজার রহমান জানান, বিদ্যুৎ গলিতে রাতে দুর্বৃত্তরা ওই যুবকের বুকের দুই পাশে দুটি ও বাম হাতে ছুরিকাঘাত করে।

স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তখন দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঢামেকে হাসানের ভগ্নিপতি মোমিন জানান, গ্রামের বাড়িতে জায়গা-জমি নিয়ে একটি বিরোধের মীমাংসার জন্য ১০-১২ দিন আগে গ্রামের বাড়িতে যান হাসান। মঙ্গলবার রাতে গ্রাম থেকে আবার ঢাকায় ফিরছিলেন। বাস থেকে ধোলাইপার নামেন তিনি। এরপর সেখান থেকে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা টানপাড়া মসজিদ এলাকার তার বাসায় ফিরছিলেন। পথে বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। তবে তার সঙ্গে থাকা মোবাইলফোন, মানিব্যাগসহ কিছুই খোয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর