শনিবার, ১২ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

টগি ফান ওয়ার্ল্ডে তারুণ্যের জয়যাত্রা

নিজস্ব প্রতিবেদক

টগি ফান ওয়ার্ল্ডে তারুণ্যের জয়যাত্রা

আলোকরশ্মি খেলায় তরুণদের মাঝে যুদ্ধজয়ের আনন্দ দিয়ে টগি ফান ওয়ার্ল্ডে পর্দা নামল ওয়ারিয়র সেভেন ট্যাগনেস টুর্নামেন্টের আয়োজন। গতকাল ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের টগি ফান ওয়ার্ল্ডে আয়োজিত ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন দেশসেরা ১২ লেজার ট্যাগ খেলোয়াড়। লেজার ট্যাগ এমন একটি খেলা যেখানে প্রতিযোগীরা লেজার বন্দুক ব্যবহার করে একে অপরের ইলেকট্রনিক পোশাকে আলোররশ্মি ছুড়ে আঘাত করে প্রতিযোগীদের লাইট নিভিয়ে দেয়। পাশাপাশি বিভিন্ন কৌশলে নিজের পোশাকের ‘লাইট’ রক্ষা করে। লেজার ট্যাগ টুর্নামেন্টের এবারের আয়োজনে চ্যাম্পিয়ন হয়েছেন আশফাকুর রহমান, মাহির, এজাজ, আশিরো মজুমদার, পলাশ, মনিকা রহমান ও সাজ্জাদ মাশফি। চ্যাম্পিয়ন সাতজন পেয়েছেন ১ লাখ টাকা সমমূল্যের চ্যাম্পিয়নশিপ পুরস্কার।

তরুণদের খেলাধুলার উৎসাহ দেওয়ার জন্য নিয়মিত লেজার ট্যাগ প্রতিযোগিতার আয়োজন করে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ভিআর থিম পার্ক টগি ফান ওয়ার্ল্ড। আয়োজকরা জানান, লেজার ট্যাগ এমন একটি খেলা যা সব বয়সের মানুষ উপভোগ করতে পারে। বিশেষ করে গেমিং প্লেয়ারকে দেবে সত্যিকারের যুদ্ধের স্বাদ।

অবসাদ কাটিয়ে যে কোনো বয়সীদের গেমিং লাইফকে সত্যিকারের অভিজ্ঞতা দিতে টগি ফান ওয়ার্ল্ড লেজার ট্যাগ প্রতিযোগিতার আয়োজন করে আসছে। টগি ফান ওয়ার্ল্ডের কর্মকর্তাদের দাবি গেমারদের কাছ থেকে ‘অভূতপূর্ব সাড়া’ পেয়েছে গত ২১ জুলাই শুরু হওয়া এই আয়োজন। প্রতি বছর লেজার ট্যাগ টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানানো হয় অনুষ্ঠানে। ওয়ারিয়র সেভেন ট্যাগনেস টুর্নামেন্টটির অফিশিয়াল বেভারেজ পার্টনার ছিল ‘নেসক্যাফে বাংলাদেশ’।

লেজার ট্যাগসহ টগি ফান ওয়ার্ল্ডের প্রতিটি রাইডের নিরাপত্তাব্যবস্থা আন্তর্জাতিকমানের। গেমস ও রাইডের সিংহভাগই ইউরোপ এবং চীন থেকে আমদানিকৃত।

আধুনিকায়নের পাশাপাশি যুক্ত হয়েছে নতুন নতুন রোমাঞ্চকর সব গেমস এবং রাইড। যার সংখ্যা দেড় শতাধিক। সন্তানের সঙ্গী বাবা-মায়েদের বিনোদনের উপযোগী আয়োজনও আছে টগি ফান ওয়ার্ল্ডে। যেন পুরো পরিবার একসঙ্গে মেতে উঠতে পারে জীবনের আনন্দে।

টগি ফান ওয়ার্ল্ডের অনলাইনে (toggifunworld.com) রয়েছে ই-টিকিটিং সুবিধা ও অন্যান্য তথ্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর