শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

তত্ত্বাবধায়কের অধীনে নির্বাচনে এত ভয় কেন : চরমোনাই পীর

টাঙ্গাইল প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম বলেছেন, আওয়ামী লীগ সরকার যদি দেশের এত উন্নয়ন করে থাকে, তাহলে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে এত ভয় কেন? আওয়ামী লীগ বিরোধী দলে থাকতে লগি-বৈঠা দিয়ে পিটিয়ে মানুষ হত্যা করে তত্ত্বাবধায়ক সরকারের দাবি প্রতিষ্ঠা করেছিল। আজকে তারা ক্ষমতায় থেকে দলীয় সরকারের অধীনে নির্বাচন করে কীভাবে? গতকাল শহরের কমিউনিটি সেন্টারে টাঙ্গাইল সদর উপজেলা ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রেজাউল করীম ক্ষমতাসীনদের উদ্দেশ করে বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের দাবি বিএনপির। তত্ত্বাবধায়ক সরকার অতীতে আপনাদেরও দাবি ছিল। আমাদেরও আছে। তাহলে তত্ত্বাবধায়ক সরকার বাস্তবায়নে আপনাদের এত গড়িমসি কেন। তত্ত্বাবধায়ক সরকারের দাবি বাস্তবায়নে গড়িমসি করে দেশটা আপনারা হুমকির মুখে ফেলবেন না।’

সংগঠনের টাঙ্গাইল সদর উপজেলা সভাপতি মাওলানা রেজাউল করিম রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নাজমুস সাদাত আবিরের সঞ্চালনায় তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন দ?লের কেন্দ্রীয় নেতা মাওলানা লোকমান হোসেন জাফরী, অধ্যাপক রেজাউল করিম, আলহাজ আকরাম আলী, আবদুল কাদের, আখিনুর মিয়া, আনিছুর রহমান সিন্টু প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর