রবিবার, ২৭ আগস্ট, ২০২৩ ০০:০০ টা

বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : মতিয়া চৌধুরী

সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত স্বপ্নকে একে একে বাস্তবায়ন করছেন তাঁর কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশকে আরও উন্নত পর্যায়ে নিয়ে যেতে অবিরাম কাজ করছেন বঙ্গবন্ধুকন্যা। গতকাল সকালে ধানমন্ডি ৩২ নম্বরে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের স্মরণে এক শোকসভায় এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আপনি হেলিকপ্টার দিয়ে যান বা গাড়ি দিয়ে যান এখন আর কোনো কুঁড়েঘর দেখতে পাবেন না। এখন লাল-সবুজের ঘর চোখে পড়বে। তিনি বলেন, ঢাকা বা গ্রামে ফকিরকে পান্তা ভাত দিলে খেতে চায় না।

উল্টো গ্যাসট্রিক আছে, আমি পান্তা ভাত খাইতে পারি না বলে ইংরেজি শুনিয়ে দেয়। এখন আর পুরনো কাপড় বিক্রি হয় না, ক্রেতাও মেলে না।

আওয়ামী লীগের আন্তর্জাতিক উপ-কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জমিরের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত ইউরোপীয় ইউনিয়ন-ইইউ, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, চীন, অস্ট্রেলিয়া, নেপাল, ভিয়েতনাম, কসোভো, আর্জেন্টিনা, জার্মানি, ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত ও প্রতিনিধিরা। এ ছাড়া দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর