মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

এবার ওয়াক-ওভার পাবে না আওয়ামী লীগ : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

এবার ওয়াক-ওভার পাবে না আওয়ামী লীগ : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ফাঁকা মাঠে গোল দিতে চায় আওয়ামী লীগ। এবার আর ওয়াক-ওভার পাবে না তারা।  দেশের জনগণ আর সেটি হতে দেবে না। তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার পুনরুদ্ধারের বর্তমান আন্দোলন আমাদের জন্য দ্বিতীয় মুক্তিযুদ্ধ। এই সরকার স্বাধীনতার যে অর্জন- সব নষ্ট ও ধ্বংস করে ফেলেছে। তারা এ দেশের আত্মাকে নষ্ট করেছে। আমরা লড়াই করছি, ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানোর জন্য, গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য। গতকাল বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস উপলক্ষে উত্তরবঙ্গ ফোরাম ও বাংলাদেশ ছাত্র ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

এতে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, বিএনপি নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকন, ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি মহাসচিব বলেন, এই সরকার একটি লক্ষ্য নিয়েছে। যারা তাদের বিরুদ্ধে কথা বলবে, আন্দোলন করবে তাদেরকে জেলে ঢুকিয়ে স্তব্ধ করে দেবে। কিন্তু এগুলো করে জনগণের আন্দোলন থামাতে পারবে না। আন্দোলন করে এদেরকে পতন ঘটানো ছাড়া অন্য কোনো পথ নেই। এবার আমাদেরকে জয়ী হতেই হবে।

প্রধান বক্তার বক্তব্যে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, সেই স্বৈরাচারবিরোধী আন্দোলনে এত নেতা ছিল না আমাদের, কিন্তু আমরা তখন বিজয়ী হতে পেরেছিলাম। এখন তো নেতা বেশি, কেউ কাজ করে না, ছাত্রদের তো আন্দোলনে দেখিই না।

সর্বশেষ খবর