বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ ০০:০০ টা

বিএনপি ওয়ান-ইলেভেনের খেলায় মেতে উঠতে চায় : কাদের

নিজস্ব প্রতিবেদক

বিএনপি ওয়ান-ইলেভেনের খেলায় মেতে উঠতে চায় : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আর তিন সাড়ে তিন মাস আছে নির্বাচনের। এই নির্বাচন সামনে রেখে অশুভ শক্তি তৎপর। এবার তারা ড. ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়। তারা ইউনূসকে নিয়ে আবারও এক-এগারো ঘটাতে চায়। বিএনপিও ওয়ান ইলেভেনের সেই অশুভ খেলায় মেতে উঠতে চায়। গতকাল বিকালে রাজধানীর পলাশী মোড়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত শোভাযাত্রাপূর্ব আলোচনা সভায় এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অশুভ শক্তিকে নিয়ে বিএনপি অশুভ খেলা খেলতে চায়। তারা গত নির্বাচনে ড. কামাল হোসেনকে নিয়েছিল। এবার ড. ইউনূসকে নিয়ে মাঠে নেমে অশুভ খেলায় মেতে উঠতে চায়। তিনি বলেন, আজ শেখ হাসিনার সরকারের পাশে আপনাদের দাঁড়াতে হবে। এই সরকারকে টিকিয়ে রাখতে হবে।

ওবায়দুল কাদের বলেন, দেশে গত সাড়ে ১৪ বছরে প্রমাণিত হয়েছে, সনাতন ধর্মাবলম্বীদের বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ছাড়া আর কোনো আপন মানুষ নেই। আওয়ামী লীগ থাকায় হিন্দু ভাই বোনরা নিরাপদে ছিলেন। এবার আমি ভয় পাচ্ছি যে, অশুভ শক্তি বাংলাদেশের জাতীয় নির্বাচন সামনে রেখে এমন কোনো ঘটনা যদি ঘটায়, যা হিন্দুদের সঙ্গে বা ভারতের সঙ্গে আমাদের সম্পর্কে ফাটল ধরাতে পারে। সুতরাং আমাদের আরও সতর্ক থাকতে হবে। তিনি বলেন, মুসলমানসহ অন্য ধর্মাবলম্বীরা হিন্দু ভাইবোনদের পাশে থাকবেন। তাদের মন্দির, বাড়িঘর, মন্ডপে আপনাদের নিরাপত্তা দিতে হবে। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রধানমন্ত্রীর নির্দেশে সতর্ক অবস্থায় আছে।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি মনীন্দ্র কুমার নাথের সভাপতিত্বে শোভাযাত্রার উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। বক্তৃতা করেন সার্বজনীন পূজা কমিটির সাধারণ সম্পাদক রমেন মন্ডল। এ সময় ঢাকান্ড৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, সার্বজনীন পূজা কমিটি, হিন্দু মহাজোটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

সর্বশেষ খবর