সোমবার, ২ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

রংপুরে ভিডিও বার্তা দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিথী আক্তার ভাবনা (১৬) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী আত্মহত্যার আগে ভিডিও বার্তায় লিখেছে, ‘আমার আম্মুর কোলটা খালি হয়ে যাচ্ছে। কোনো ব্যাপার না, তোমরা ভালো থাইকো। আসসালামু আলাইকুম আম্মু। আমি জবের জন্য আসছিলাম, কিন্তু এখানে এসে আমার সঙ্গে এমন কান্ডের পর আমি জবে যাই না। এলাকাবাসীকে জানিয়ে দিও আমি সফলতার জন্য এসেছিলাম। আর কিছুদিন পর সফলতা অর্জন করে নিতে পারতাম আম্মু।’ জানা গেছে, শারীরিক সম্পর্কের পর প্রেমিক মুখ ফিরিয়ে নেওয়ায় ক্ষোভে-অপমানে আত্মহত্যা করেছে ভাবনা। মৃত্যুর জন্য ভিডিও বার্তায় প্রেমিক নাইমকে দায়ী করেছে সে। গতকাল বিথীর ভিডিও বার্তাটি সামাজিক মাধ্যমে ভাইরাল হলে রংপুর নগরজুড়ে তোলপাড় শুরু হয়।

বিথী দিনাজপুর চাউলিয়াপট্টির শেখ জহিরের মেয়ে।

এ ঘটনায় শনিবার রাতে বিথীর মা সীমা আক্তার বিথীর প্রেমিক নাইমকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মেট্রোপলিটন কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিথী রংপুর নগরীর খামার মোড়ের লুপেল ছাত্রী নিবাসে থেকে সেবিকার চাকরির চেষ্টা করছিল। এরই মধ্যে পরিচয় হয় বাবুপাড়া রেলগেট এলাকার নাইমের সঙ্গে। তারা প্রেমের সম্পর্ক ছাড়িয়ে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপর নাইম বিথীর কাছ থেকে সটকে পড়ে। বিষয়টি বিথী নাইমের পরিবারকে জানালে তারা এ সম্পর্ক মেনে নেবেন না বলে জানান। এতেই ক্ষোভে-দুঃখে বিথী শনিবার সন্ধ্যায় ছাত্রী নিবাসের নিজ কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ওসি মাহফুজার রহমান বলেন, মামলার পর আসামিকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর