মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীর সড়কে ঝরল এক প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তর বাড্ডায় কাভার্ডভ্যানের ধাক্কায় মজিবুল হক (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মোবাইল ফোন থেকে তার নাম-ঠিকানা জানতে পারে পুলিশ। গতকাল বিকাল পৌনে ৫টায় উত্তর বাড্ডার প্রগতি সরণির ওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় থানা পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা পৌনে ৬টায় মৃত ঘোষণা করেন। বাড্ডা থানার এসআই গোলাম পারভেজ জানান, নিহতের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ডের লালাখান গ্রামে। ঢাকার সাভার নবীনগরে মেয়ের বাসায় এসেছিলেন তিনি। ঘটনার পর পরই কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এদিকে রবিবার রাতে বনানী কবরস্থানের পাশে উড়াল সড়কের নিচে রেললাইন থেকে রফিকুল ইসলাম মো. তারিক (৪৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুনিল চন্দ্র সুত্রধর জানান, ওই ব্যক্তি মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় ঢাকা কমলাপুর থেকে ছেড়ে যাওয়া জামালপুরগামী যমুনা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তিনি প্রাণ হারান।

গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। ঢামেক সূত্র জানায়, তারিক জিপিওতে সুপারভাইজার পদে চাকরি করতেন। তিনি রাজশাহীতে কর্মরত থাকলেও কয়েকদিন আগে কাজে ঢাকায় তেজগাঁও জিপিও কোয়ার্টারে উঠে ছিলেন। তিনি পাবনার ঈশ্বরদীর শেখের দাইড় গ্রামের মৃত আবদুল গাফ্ফারের ছেলে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর