শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে ক্ষমতাসীনদের সপ্তাহজুড়ে তিন সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

চলতি সপ্তাহে রাজধানীতে মোট তিনটি সমাবেশ করবে ক্ষমতাসীন বাংলাদেশ আওয়ামী লীগ এবং আওয়ামী যুবলীগ। এর মধ্যে ১৬ অক্টোবর যুবলীগ এবং ১৮ ও ২০ অক্টোবর আওয়ামী লীগের পক্ষ থেকে সমাবেশের আয়োজন করা হবে। গতকাল ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠকে এসব কর্মসূচি চূড়ান্ত করা হয়। বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও দলের সহযোগী সংগঠনগুলোর শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। বৈঠক সূত্রে জানা যায়, ১৬ অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে যুব সমাবেশ করবে আওয়ামী যুবলীগ। এরপর ১৮ অক্টোবর বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। সপ্তাহের শেষ দিন শুক্রবার ২০ অক্টোবর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের প্রতিনিধি সভা হবে তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে।

এসব কর্মসূচির বিষয়ে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বৈঠকে আমাদের দলের কর্মসূচি নিয়ে আলোচনা হয়েছে। আগামী ১৬, ১৮ ও ২০ অক্টোবর কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচিগুলো শান্তিপূর্ণভাবে সফল করার ব্যাপারে আলোচনা হয়েছে।

বৈঠকে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নুর তাপস।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর