মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

বগুড়ায় মাদকাসক্ত মেয়ের ছুরিকাঘাতে মা খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বেপরোয়া চলাফেরায় বাধা দেওয়ায় এক মাদকাসক্ত মেয়ে তার মাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। নিহতের নাম ঝুমা কর্মকার (৪৫)। ঘটনার পরপরই ঘাতক মেয়েকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। তার নাম পূজা কর্মকার সিঁথি (২৫)। গতকাল দুপুর ১টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার সীমান্তবর্তী চান্দাইকোনা পাবনা বাজার এলাকায় এই  ঘটনা ঘটে। পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শেরপুর পৌরশহরের কর্মকারপাড়ার শিবদাস কর্মকারের মেয়ে পূজা কর্মকার সিঁথি। সে ঢাকার নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সিঁথি তার মায়ের সঙ্গে সোমবার একটি বাসে ঢাকায় যাচ্ছিল। কিন্তু বাসে উঠেই প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে কথা বলা শুরু করে। এ নিয়ে মা-মেয়ের মধ্যে বাগবিতন্ডা হয়।  একপর্যায়ে চান্দাইকোনা পাবনা বাজার নামক স্থানে বই ও ব্যাগ পড়ে গেছে-এমন অজুহাত তুলে বাস থেকে নেমে পড়ে সিঁথি। পরে তার মা ঝুমা কর্মকারও বাস থেকে নামেন। এ সময় কোনো কিছু বুঝে ওঠার আগেই সিঁথি কর্মকার ব্যাগ থেকে ধারালো চাকু বের করে তার মাকে উপর্যুপরি আঘাত করতে থাকে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে ঝুমা কর্মকারকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান তিনি। এদিকে খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায় এবং স্থানীয়দের হাতে আটক সিঁথি কর্মকারকে রায়গঞ্জ থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান, পূজা কর্মকার সিঁথি রকমারি মাদক সেবন করত। তার জীবনযাপন ছিল বেপরোয়া। বেশ কিছুদিন আগে এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। এমনকি তার সঙ্গেই তাকে বিয়ে দিতে চাপ দেয়। কিন্তু পরিবারের পক্ষ থেকে সেটি মেনে নিতে অস্বীকার করা হয়। এ জন্য তার মা তাকে প্রায়ই শাসন করতেন। তাই ক্ষিপ্ত হয়ে মাকে হত্যার পরিকল্পনা করে সিঁথি কর্মকার। এরই ধারাবাহিকতায় মাকে ঢাকায় নিয়ে যাচ্ছিল সে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা জানান এই ঘটনায় রায়গঞ্জ থানায় মামলা হয়েছে। পাশাপাশি ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া স্থানীয়দের হাতে আটক হওয়া পূজা কর্মকার সিঁথিকে আটক করে রায়গঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর