মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ ০০:০০ টা

শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন

নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক

শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আবারও নৌকায় ভোট দিন

গতকাল কেরানীগঞ্জের শুভাঢ্যায় উঠান বৈঠকে বক্তৃতা করছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ -বাংলাদেশ প্রতিদিন

সন্ত্রাস ও নৈরাজ্যের বিপরীতে শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট চাইলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী ও ঢাকা-৩ আসনের সংসদ সদস্য নসরুল হামিদ বিপু। গতকাল সন্ধ্যায় দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে উঠান বৈঠকে তিনি এ কথা বলেন। নসরুল হামিদ বলেন, কেরানীগঞ্জ এক সময় সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত ছিল। ঢাকার খুব কাছে হওয়ার পওে কেরানীগঞ্জে বিএনপি-জামায়াত জোট বা সামরিক স্বৈরাচারী সরকারগুলো কোনো উন্নয়ন করেনি। এ কারণে কেরানীগঞ্জকে বলা হতো বাতির নিচে অন্ধকার। বিগত সরকারগুলো সন্ত্রাস, চাঁদাবাজি ও খুনের রাজত্ব কায়েম করেছিল। সাধারণ মানুষের জানমালের কোনো নিরাপত্তা ছিল না। বিগত সরকারগুলোর আশ্রয়-প্রশ্রয়ে রাজনৈতিক সন্ত্রাস ছিল এ এলাকার নিত্যসঙ্গী। ফলে মানুষের সাধারণ চলাচল, নিরাপত্তার মতো বিষয়গুলো হয়ে পড়েছিল কঠিন। ব্যবসা-বাণিজ্য ছিল স্থবির। মানুষের মনোবল ভেঙে পড়েছিল। আমরা সে অবস্থা থেকে সাধারণ মানুষকে বের করে এনেছি। মানুষের মধ্যে এখন আত্মবিশ্বাস ফিরে এসেছে। এ ধারা অব্যাহত রাখতে হবে। সে কারণে সবাইকে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে। নসরুল হামিদ আরও বলেন, আজ কেরানীগঞ্জের শুভাঢ্যার মানুষের জন্য একটি ঐতিহাসিক দিন। আজকেই প্রধানমন্ত্রী এ এলাকার মানুষের জন্য শুভাঢ্যা খাল পুনর্খনন কাজের উদ্বোধন করেছেন। এ খাল উদ্ধার হলে মানুষের চলাচলের জন্য নৌপথ যোগ হবে। অল্প খরচে ও স্বাচ্ছন্দ্যে মানুষ চলাচলের পাশাপাশি পণ্য পরিবহন করতে পারবেন। উঠান বৈঠকে তিনি এলাকাবাসীর কথা মনোযোগ দিয়ে শোনেন। মানুষের সুযোগ ও সম্ভাবনা নিয়ে কথা বলেন। দাবি-দাওয়াগুলো খুব শিগগিরই পূরণ হবে বলেও প্রতিশ্রুতি দেন। মুক্তিযোদ্ধা কমান্ডার ও ঢাকা জেলা আওয়ামী লীগের প্রবীণ সদস্য মো. শাহাজাহানের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ম ই মামুন, শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন প্রমুখ।

ঢাকা জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী মো. মুবিবর, শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের উদ্দিনসহ স্থানীয় নেতারা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর