মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

বগুড়ায় কিশোরকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া সদরে চোর সন্দেহে জয় ইসলাম (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লাহিড়ীপাড়ার কাজী নুরইল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জয় শাঁখারিয়া ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের স্বাধীন মিয়ার ছেলে। সে তার নানির সঙ্গে বসবাস করত। স্থানীয়রা জানান, রবিবার রাত সাড়ে ১০টার দিকে কাজী নুরইল গ্রামের মৃত মকবুল মাস্টারের বাড়িতে প্রবেশ করে জয়। ঘটনা টের পেয়ে মকবুল মাস্টারের দুই ছেলে মটু ও আশরাফুল জয়কে ধাওয়া করে। ভয়ে সে কাঁঠাল গাছে উঠে আশ্রয় নেয়। পরে মটু ও আশরাফুল ঢিল ছুড়ে জয়কে গাছ থেকে নামিয়ে বাড়িতে নিয়ে মারধর শুরু করেন। এক পর্যায়ে তাদের চোর-চোর চিৎকারে গ্রামের মানুষ তাদের বাড়িতে আসে। সেখানে জয়কে গণপিটুনি দিয়ে হত্যা করা হয়। তারা জানান, জয়ের বাবা-মা অন্য জায়গায় বিয়ে করে আলাদা থাকেন। নানির কাছে থেকে বড় হওয়া জয় ভবঘুরে ছিল। গ্রামের সবাই তাকে চিনত, এরপরও এভাবে পিটিয়ে মারা নির্মমতা ছাড়া কিছুই নয়।

বগুড়া সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ জানান, জয় নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের মৃতদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর