বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩ ০০:০০ টা

ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় মায়ের মামলা

নিজস্ব প্রতিবেক, সিলেট

সিলেটে ছাত্রলীগ কর্মী আরিফ আহমদ হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা হয়েছে। গতকাল সন্ধ্যায় নিহত আরিফের মা আঁখি বেগম বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে। মামলায় প্রধান আসামি করা হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুকে। হত্যাকান্ডের পর পুলিশ দুজনকে আটক করেছে। বিমানবন্দর থানার ওসি মঈন উদ্দিন সিপন জানান, বুধবার সন্ধ্যায় নিহত আরিফের মা টিভিগেট ছড়ারপাড় এলাকার ফটিক মিয়ার স্ত্রী আঁখি বেগম বাদী হয়ে থানায় ১০ জনের নামোল্লেখ করে মামলা করেছেন। সূত্র জানায়, মামলায় প্রধান আসামি করা হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুকে। নিপুর নেতৃত্বে হামলা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। নিহত আরিফ জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের অনুসারী।

এদিকে, হত্যাকান্ডের পর পুলিশ হিরণ মাহমুদ নিপু গ্রুপের দুই কর্মীকে আটক করে। তারা হলেন- বালুচর সোনারবাংলা এলাকার বাচ্চু মিয়ার ছেলে রনি (২১) ও বালুচরের কামাল মিয়ার ছেলে মামুন মজুমদার (২৮)। মামলার এজাহারে ওই দুজনের নামও রয়েছে।

প্রসঙ্গত, অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে গত সোমবার রাত ১২টার দিকে টিভিগেট এলাকায় ছাত্রলীগ কর্মী আরিফ আহমদকে কুপিয়ে ও ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত দেড়টার দিকে মারা যান আরিফ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর