শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

মন্ত্রী হয়েছি ১০ বছর আর ব্যবসা করি ৩০ বছর : ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে নৌকার প্রার্থী ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আমি মন্ত্রী হয়েছি ১০ বছর, আর ব্যবসা করি ৩০ বছর। আমি লন্ডনে পড়াশোনা করেছি। চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি ছিলাম। আমরা পারিবারিকভাবে ব্যবসায়ী। আমি মন্ত্রীত্বের চেয়ার কখনো ব্যক্তিগত কাজে ব্যবহার করিনি। সেটা চ্যালেঞ্জ করে বলতে পারি। আমি জাতিকে কিছু দিতে এসেছি, নিতে আসিনি। গতকাল কর্ণফুলী উপজেলার পশ্চিম চরলক্ষ্যা স্কুল মাঠে নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন। বিএনপির উদ্দেশে তিনি বলেন, সংবিধান অনুযায়ী প্রতি পাঁচ বছর পর পর নির্বাচন হবে। এটাই গণতন্ত্রের শক্তি।

বিএনপিকে দেশের মানুষ ভালোবাসে না। বিএনপি জানে নির্বাচনে এলে হেরে যাবে। তাই তারা নির্বাচনে আসেনি। আমি ভূমি মন্ত্রণালয়ে এই ১০ বছরে আমূল পরিবর্তন করেছি। যা বিএনপির আমলে দুর্নীতির আখড়া ছিল। আমি সবকিছু অনলাইনে করেছি। আগামী ৭ তারিখের নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

চরলক্ষ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনি, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আজিজুর রহমান, দিদারুল ইসলাম চৌধুরী, সাবেক চেয়ারম্যান মো. ইয়াছিন, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন হায়দার প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর