মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা
ভোট সংক্ষেপ

সন্ত্রাসী দল বিএনপির ভোট বর্জনের ডাক মানুষ শোনে না : তোফায়েল

ভোলা প্রতিনিধি

সন্ত্রাসী দল বিএনপির ভোট বর্জনের ডাক মানুষ শোনে না : তোফায়েল

ভোলা-১ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, সন্ত্রাসী দল বিএনপি ভোট বয়কট করেছে। ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য আবেদন জানিয়ে লিফলেট বিতরণ করছে। ওদের কথা মানুষ শোনে না। তিনি ভোটারদের ৭ জানুয়ারি সকালে ভোট কেন্দ্রে আসার আহ্বান জানিয়ে বলেন, আপনারা লাইন দিয়ে দাঁড়িয়ে ভোট দেবেন। এ সময় তিনি তাঁকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের কাছে অনুরোধ করেন। তোফায়েল আহমেদ গতকাল দুপুরে ভোলার ইলিশা বাঘারহাওলা এবং বিকালে উত্তর দীঘলদি গুইংগারহাট স্কুল মাঠে পৃথক পথসভায় বক্তৃতা করছিলেন। তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎসহ এত এত উন্নয়ন করা হয়েছে; যা চিন্তা করা যায় না।

মেট্রোরেল, পদ্মা সেতুর মতো বড় বড় মেগা প্রজেক্ট এ ক্ষমতাসীন আওয়ামী লীগের আমলে বাস্তবায়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার কোনো বিকল্প নেই।

এসব পথসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মনসুর আলম প্রমুখ।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর