শনিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নেতা-কর্মীদের শুভেচ্ছায় সিক্ত কারামুক্ত ফখরুল

ফখরুল-খসরুর বাসায় গয়েশ্বর-মঈন

নিজস্ব প্রতিবেদক

দলীয় নেতা-কর্মীদের শুভেচ্ছায় সিক্ত হলেন কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাফটক থেকে শুরু করে রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে গুলশানের নিজের বাসভবন পর্যন্ত দল ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, শুভাকাক্সক্ষী, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন সব ধরনের মানুষই ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। গতকাল বিকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাসায় যান দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান এবং গয়েশ্বর চন্দ্র রায়। সেখানে এই দুই নেতা তাদের সঙ্গে বিস্তারিত কথা বলেন এবং সার্বিক খোঁজখবর নেন।

বৃহস্পতিবার রাতে গুলশান কার্যালয়ে প্রথমে ফুল দিয়ে মির্জা ফখরুলকে অভ্যর্থনা জানান বিএনপি চেয়ারপারসনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার। এ সময় বিএনপির ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, বিজন কান্তি সরকার, দলের কোষাধ্যক্ষ রশিদুজ্জামান মিল্লাত, সহদফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, স্থানীয় সরকারবিষয়ক সম্পাদক শাম্মি আক্তার, ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, যুবদল কেন্দ্রীয় কমিটির রুহুল আমিন আঁকিল, যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহীন, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, স্বেচ্ছাসেবক দলের সহসাধারণ সম্পাদক আমজাদ হোসেন শাহাদাত প্রমুখ উপস্থিত ছিলেন। কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাফটকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, হতাশার কিছু নেই। বাংলাদেশের জনগণ সবসময় গণতন্ত্রের জন্য, ভোটের অধিকারের জন্য, ভাতের অধিকারের জন্য সংগ্রাম করেছে, লড়াই করেছে।

ইনশাআল্লাহ এ সংগ্রামে তারা জয়ী হবেই। তিনি বলেন, আওয়ামী লীগের প্রহসনের নির্বাচনে বিএনপির আন্দোলনের কোনো ক্ষতি হয়নি। বরং এ নির্বাচনে জনগণ ক্ষমতাসীনদের বর্জনের মাধ্যমে প্রত্যাখ্যান করেছে। ভোটের অধিকার ফিরিয়ে আনার এই আন্দোলন অব্যাহত থাকবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর