সোমবার, ১১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে ট্রাক থেকে নামিয়ে চালককে গুলি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগে দুর্বৃত্তদের গুলিতে আলম (৪৮) নামে এক ট্রাকচালক আহত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল ভোরে আমুলিয়া রোডের বাইকদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আলম পরিবার নিয়ে খিলগাঁও নন্দীপাড়া এলাকায় থাকেন। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় এখনো মামলা হয়নি, তবে প্রক্রিয়াধীন। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরে এই ট্রাকে মাটি ভরাট করে মালিবাগ থেকে বাইকদিয়া এলাকায় মাটি ফেলার কাজ করেছিলেন গুলিবিদ্ধ আলম। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ আলম চিকিৎসাধীন। তার অবস্থা শঙ্কামুক্ত। এ বিষয়ে চিকিৎসাধীন ট্রাকচালক আলম বলেন, মালিবাগ থেকে           প্রতিদিনের মতো ট্রাকে মাটি ভরাট করে বাইকদিয়া এলাকায় পৌঁছলে ৮-১০ জন দুর্বৃত্ব ইটপাটকেল ছুড়ে ট্রাকের গ্লাস ভাঙচুর করে এবং আমাকে মারধর করে। এরপর ট্রাক থেকে নামিয়ে আমার ডান পায়ের হাঁটুর নিচে গুলি করে। ঘটনার সময় আমার সঙ্গে ট্রাকের মালিক গোলাম ফারুক ছিলেন। তিনি অলৌকিকভাবে বেঁচে যান। তবে তাকে লক্ষ্য করেও গুলি করা হয়েছিল বলে দাবি করেন আলম।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ভোরে মালিবাগ থেকে ট্রাকে মাটি বোঝাই করে ট্রাকমালিক গোলাম ফারুক ও চালক মো. আলম মিয়া বাইকদি এলাকায় যাচ্ছিলেন। সেখানে পৌঁছে সড়কের পাশে রাখা অপর ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে সাত থেকে আটজন অজ্ঞাতনামা ব্যক্তি ঢিল ছুড়ে ট্রাকের সামনের গ্লাস ভেঙে ফেলে ট্রাকটি থামাতে বাধ্য করেন। পরে দুর্বৃত্তরা ট্রাক থেকে চালককে নামতে বলেন। তা না হলে গুলি করে মেরে ফেলার হুমকি দেন। একপর্যায়ে ট্রাকমালিক ও চালক ট্রাক থেকে নেমে দৌড়াতে থাকেন। তখন পেছন থেকে দুর্বৃত্তরা গুলি করেন। এতে ট্রাকচালক আলমের ডান পায়ে গুলি লাগে। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন ট্রাকমালিক গোলাম ফারুক।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর