বুধবার, ১৩ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সাশ্রয়ী মূল্যে বিক্রি বসুন্ধরা ফুডের ২১ পণ্য

রাজধানীসহ সারা দেশে ট্রাক সেল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

সাশ্রয়ী মূল্যে বিক্রি বসুন্ধরা ফুডের ২১ পণ্য

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালের সামনের সড়কে গতকাল বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ‘ট্রাক সেল’ কার্যক্রম উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান -বাংলাদেশ প্রতিদিন

‘বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’ স্লোগানে রোজার মাসে সাশ্রয়ী মূল্যে পণ্য পৌঁছে দিতে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের ‘ট্রাক সেল’ কার্যক্রম শুরু হয়েছে। গতকাল রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালের সামনের সড়কে ট্রাক সেল কার্যক্রম উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান। রাজধানীর ২০টি স্থানসহ সারা দেশের বিভিন্ন জেলায় বসুন্ধরা গ্রুপ ট্রাক সেল কার্যক্রম শুরু করে।

ট্রাক সেলের উদ্বোধন করে সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা গ্রুপ সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় গত বছর থেকে শুরু করা আমাদের এই কার্যক্রম আরও ব্যাপকভাবে পবিত্র রোজার মাসেও পরিচালনা করার সিদ্ধান্ত নিয়েছি। আগামী বছর সারা দেশে ৬৪ জেলায় সাশ্রয়ী মূল্যে ‘ট্রাক সেল’ কার্যক্রম আমরা চালু করতে পারব বলে আশা করছি। উদ্বোধন শেষে সাফিয়াত সোবহান নিজেই কিছু পণ্য ক্রয় করেন এবং উপস্থিত ক্রেতাদের মধ্যে বিতরণ করেন। প্রতিদিন সকাল ৯টা থেকে ইফতারের আগ পর্যন্ত সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার তেল, ময়দা, সেমাই, হলুদ, মরিচসহ মোট ২১টি ভোগ্যপণ্যের এই ট্রাক সেল কার্যক্রম চলবে। একজন ক্রেতা সর্বোচ্চ একটি করে পণ্য কিনতে পারবেন। এতে করে অসাধু কেউ যেন অতিরিক্ত পণ্য কিনে অন্যদের বঞ্চিত করতে না পারেন, তার জন্য এই নিয়মে পণ্য বিক্রয় করা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন- বসুন্ধরা ফুড ডিভিশনস এবং বসুন্ধরা এলপিজির হেড অব সেলস রেদোয়ানুর রহমান, চিফ হিউম্যান রিসোর্স অফিসার (সেক্টর-এ) ক্যাপ্টেন শেখ এহসান রেজা, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিংয়ের (সেক্টর-এ) সিও ও এম এম জসীম উদ্দিন, সাপ্লাই চেইন ডিভিশনসের সিও ও (সেক্টর-এ) আবদুস শুক্কুর, বসুন্ধরা ফুড ডিভিশনসের চিফ ফিন্যান্সিয়াল অফিসার বেলাল হোসেন, হেড অব স্ট্রাটেজি, প্লানিং এবং পাবলিক রিলেশন (সেক্টর-এ) জাকারিয়া জালাল, হেড অব সাপ্লাই চেইন (সেক্টর-এ) আবদুর রহমান প্রমুখ। টিসিবি ভবনের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান। বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘বসুন্ধরার এ উদ্যোগের ফলে আশা করছি আমাদের পণ্য সরবরাহ ব্যবস্থায় ইতিবাচক প্রভাব পড়বে। বসুন্ধরার এ কার্যক্রমের ফলে বাজার স্থিতিশীল থাকবে। এ সময় টিসিবি ভবনের সামনে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজের কর্মকতারা। সচিবালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. দাউদুল ইসলাম। উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোছা. ফুয়ারা খাতুন ও বসুন্ধরা ফুড অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের এজিএম কাজী মনিরুজ্জামান মনি।

সারা দেশে যেসব জায়গায় চলছে ট্রাক সেল কার্যক্রম : ঢাকার নিউমার্কেট, কারওয়ান বাজার, মিরপুর, মোহাম্মদপুর, বসুন্ধরা আবাসিক এলাকা, উত্তরা, নারায়ণগঞ্জ সদর, গাজীপুর চৌরাস্তা, ময়মনসিং বিদ্যাময়ী স্কুল গেট, টাঙ্গাইলের নিরালা মোড়, নরসিংদীর ভেলানগর, কুমিল্লার টমছম ব্রিজ, চাকতাই এএমবি কলোনি মোড়, সিলেট বন্দর, বগুড়ার সাতমাথা, রাজশাহীর আলুপট্টি মোড়, রংপুর পাবলিক লাইব্রেরি, খুলনা ডাকবাংলো মোড়, ফরিদপুরের চকবাজার, বরিশালের চৌমাথা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর