শিরোনাম
বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪ ০০:০০ টা

সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য কিনতে কুমিল্লায় ভোক্তার ভিড়

কুমিল্লা প্রতিনিধি

‘পবিত্র রমজানজুড়ে সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’ স্লোগানকে সামনে রেখে কুমিল্লায় বিক্রি হচ্ছে বসুন্ধরার পণ্য। প্রথম রমজান থেকে কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রির কর্মসূচি শুরু হয়েছে। পুরো রমজানজুড়েই এ কর্মসূচি অব্যাহত থাকবে। এই কর্মসূচির আওতায় সাশ্রয়ী মূল্যে বসুন্ধরার ৩১টি পণ্য বিক্রি করা হচ্ছে। মানে ভালো এবং দামে সাশ্রয়ী হওয়ায় ক্রেতারা হুমড়ি খেয়ে পড়ছেন। সরেজমিনে গতকাল নগরীর নিউমার্কেট এলাকায় গিয়ে দেখা যায়, ভোক্তারা পণ্য কিনছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ক্রেতার সংখ্যা বাড়তে থাকে। তুলনামূলক কমদামে ভালো মানের পণ্য কিনতে পেরে উচ্ছ্বসিত ক্রেতারা। অনেক ক্রেতাকে দুই-তিনবার করে এসে পণ্য কিনে নিতে দেখা গেছে।

আবদুল হাকিম নামে এক ক্রেতা জানান, প্রায় ১ হাজার টাকার পণ্য কিনেছি। ২০০ টাকার মতো সাশ্রয় হয়েছে। বাজারের এই দুর্দিনে কিছুটা কম মূল্যে পণ্য কিনতে পেরে ভালো লাগছে।

মো. সোলায়মান মিয়া নামে আরেক ক্রেতা জানান, বসুন্ধরার পণ্যের সুনাম আছে। পবিত্র রমজান মাসে তাদের এমন চমৎকার উদ্যোগ প্রশংসনীয়। ক্রেতা জসিম উদ্দিন জানান, টিসিবি ছাড়া কমদামে পণ্য বিক্রির এমন উদ্যোগ চোখে পড়ে না। টিসিবিতে পণ্য কিনতে অনেকে লজ্জা পান। কিন্তু বসুন্ধরার পণ্য কিনতে কাউকে দ্বিধায় পড়তে হচ্ছে না। রমজানে এমন কর্মসূচি গ্রহণ করায় বসুন্ধরা কর্তৃপক্ষের জন্য অনেক দোয়া।

বসুন্ধরার কুমিল্লা ডিভিশনাল সেলস ম্যানেজার শামসুল আলম বলেন, আমরা কুমিল্লা নগরীর বিভিন্ন পয়েন্টে পণ্য বিক্রি করছি। পুরো রমজান মাসে এ কার্যক্রম চলমান থাকবে। মানুষের কল্যাণের কথা চিন্তা করে বসুন্ধরার চেয়ারম্যান মহোদয় রমজানে বিশেষ এ কর্মসূচিটি চালু করেছেন। প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বসুন্ধরার পণ্য বিক্রি কর্মসূচি চালু থাকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর