বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ০০:০০ টা

ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ

ঢাবি প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট, বিজ্ঞান ইউনিট, ব্যবসায় শিক্ষা ইউনিট এবং চারুকলা ইউনিটের প্রথম বর্ষ আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষার ফলাফল আজ ২৮ মার্চ বিকাল সাড়ে ৩টায় প্রকাশ করা হবে।

উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রশাসনিক ভবনের অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করবেন। পরীক্ষার বিস্তারিত ফলাফল admission.eis.du.ac.bd ওয়েবসাইটে জানা যাবে। এ ছাড়া, টেলিটক, রবি, এয়ারটেল ও বাংলালিংক মোবাইল নম্বর থেকে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের জন্য DU ALS <roll no>, বিজ্ঞান ইউনিটের জন্য DU SCI <roll no>, ব্যবসায় শিক্ষা ইউনিটের জন্য DU BUS <roll no>এবং চারুকলা ইউনিটের জন্য DU FRT <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে ংবহফ করে ফিরতি SMS-এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ আন্ডার গ্র্যাজুয়েট প্রোগ্রামে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ২৩ ফেব্রুয়ারি, বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ১ মার্চ, ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তি পরীক্ষা ২৪ ফেব্রুয়ারি এবং চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা ৯ মার্চ অনুষ্ঠিত হয়েছে।

সর্বশেষ খবর