শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ ০০:০০ টা

জনগণ বিএনপিকে আর কখনো ক্ষমতায় দেখতে চায় না : কাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পাকিস্তানি ভাবাদর্শকে পুঁজি করে রাজনীতি করে। জনকল্যাণ নয়, তাদের লক্ষ্য যে কোনো উপায়ে ক্ষমতা দখল করা। তারা ক্ষমতায় গিয়ে নিজেদের আখের গুছিয়ে নিয়েছিল। তাদের দ্বারা প্রতারণার শিকার হওয়া বাংলার জনগণ এই প্রতারক গোষ্ঠীকে আর কখনো ক্ষমতায় দেখতে চায় না। গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতাদের বক্তব্যকে মিথ্যা, বানোয়াট ও দুরভিসন্ধিমূলক উল্লেখ করে নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেওয়া হয়। বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, দেশের প্রত্যেক মানুষ এখন স্বাধীনতার সুফল পাচ্ছে। বিএনপি মহান মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রে বিশ্বাস করে না বলেই স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়।

অগণতান্ত্রিক ও উগ্র-সাম্প্রদায়িক অপশক্তির প্রতিভূ বিএনপির ফ্যাসিবাদী দর্শনে জনগণ কখনো সাড়া দেয়নি, দেবেও না। তাই বিএনপি সর্বদা জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

‘বিএনপি নেতা-কর্মীদের ঘর-বাড়ি, ব্যবসা-বাণিজ্য দখল করে নেওয়া হচ্ছে’- দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সুনির্দিষ্ট কোনো তথ্য-প্রমাণ না দিয়ে ঢালাওভাবে বানোয়াট ও ভিত্তিহীন বক্তব্য দিয়েছেন। বরং আমরা দেখতে পাচ্ছি যে, বিএনপির নেতা-কর্মীরা বহাল তবিয়তে ব্যবসা-বাণিজ্য করছে। কোথাও রাজনৈতিক প্রতিহিংসার শিকার হচ্ছে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর