শুক্রবার, ১৭ মে, ২০২৪ ০০:০০ টা
চট্টগ্রাম

দিনে ভবঘুরে রাতে চুরি

নিজস্ব প্রতিবেদক

ভবঘুরে হয়ে নগরের বিভিন্ন থানা এলাকায় দিনে ও রাতে ঘুরাফেরা করে। টার্গেট বিভিন্ন বাড়ি। কোনো ঘরে আলো না জ্বললে তারা মনে করে সে বাসার লোকজন নেই। আর এ সুযোগে টার্গেট করে রাতে চুরি করে চক্রটি। এমন একটি চক্রের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- আবদুল্লাহ আল হৃদয় প্রকাশ রিফাত (২২) ও কামাল হোসাইন মুন্না (২৩)। বুধবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চান্দগাঁও থানা পুলিশ তাদের গ্রেফতার করে।

চান্দগাঁও থানার এসআই মোমিনুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় নগরীর সিআরবি এলাকা থেকে হৃদয় এবং নগরের চান্দগাঁও মেহেরজান ঘাটা এলাকা থেকে মুন্নাকে গ্রেফতার করা হয়।

তাদের দেওয়া তথ্যে নগরীর বালুচড়া এলাকায় মুন্নার বাসা থেকে দুই মাস আগে চুরি করা প্রায় এক ভরি ওজনের একটি সোনার বার ও চুরির কাজে ব্যবহার করা বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ ছাড়া তার বাসা থেকে ৫০০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়। মুন্নার বিরুদ্ধে একাধিক চুরি ও মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানায়, ১৯ মার্চ চান্দগাঁও আবাসিক এলাকার এ-ব্লকের এক নম্বর সড়কে স্কুল শিক্ষিকা শর্মিষ্টা বড়ুয়ার বাসায় দরজার তালা কেটে চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় দায়ের হওয়া মামলা তদন্তে নেমে পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে শনাক্ত করে ১৯ এপ্রিল রবিন নামে এক যুবককে গ্রেফতার করে। রবিন চুরির দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে হৃদয় ও মুন্নার নাম প্রকাশ করে। মুন্না ও রিফাত সৎভাই। রিফাত চুরির টাকা দিয়ে বান্ধবীকে প্রাইভেট কারে নিয়ে ঘুরে বেড়াত।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর