শিরোনাম
সোমবার, ৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

আবদুল মোনেমের তিন প্রকল্পে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

নিজস্ব প্রতিবেদক

আবদুল মোনেমের তিন প্রকল্পে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

গত শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে বসুন্ধরা সিমেন্ট এবং আবদুুল মোনেম লিমিটেডের মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয় - বাংলাদেশ প্রতিদিন

স্বনামধন্য নির্মাণ প্রতিষ্ঠান আবদুুল মোনেম লিমিটেডের তিনটি প্রকল্পে ব্যবহার করা হবে দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি বসুন্ধরা সিমেন্ট। সাসেক-২, উইকেয়ার ও এসটিআরইপি প্রকল্প নির্মাণে ৩ লাখ মেট্রিক টনেরও বেশি সিমেন্ট সরবরাহ করবে শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

গত শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে বসুন্ধরা সিমেন্ট এবং আবদুুল মোনেম লিমিটেডের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (সিমেন্ট সেক্টর) কে এম জাহিদ উদ্দিন এবং আবদুুল মোনেম লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এ এস এম মঈনুদ্দিন মোনেম চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার (সিমেন্ট সেক্টর) আই আর কে এম সালাউদ্দিন বিশ্বাস ও আবদুুল মোনেম লিমিটেডের জেনারেল ম্যানেজার (জিএম-কোঅর্ডিনেশন) লে. কর্নেল (অব.) মো. আলমগীর কবির। দেশের সর্ববৃহত ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি এবং বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরির উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা ও সর্বোপরি গুণগত মানের নিশ্চয়তা যাচাই করে বসুন্ধরা সিমেন্ট ব্যবহারের সিদ্ধান্ত নিয়েছে আবদুল মোনেম লিমিটেড।

 চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের পক্ষে প্রতিষ্ঠানটির সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, চিফ ফিনান্সিয়াল অফিসার মোহাম্মদ কামরুল হাসান, চিফ সেলস অফিসার (সিমেন্ট সেক্টর) শাহ জামাল শিকদার, হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন ইমরান-বিন-ফেরদৌস, হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিনসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্প্রতি দেশের মেগা প্রকল্পসমূহ যেমন- পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, যমুনা রেল ব্রিজ, পদ্মা রেল লিঙ্ক, লেবুখালী ব্রিজ, মেট্রোরেল, ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অন্যান্য প্রকল্পে বসুন্ধরা সিমেন্টের উল্লেখযোগ্য ব্যবহার এবং অবকাঠামোগত নির্মাণে বসুন্ধরা সিমেন্ট বরাবরই শ্রেষ্ঠত্ব প্রমাণ করে আসছে। এসব মেগাপ্রকল্পের মতো আবদুল মোনেম লিমিটেডের তিন প্রকল্পেও বসুন্ধরা সিমেন্ট নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর