শিরোনাম
সোমবার, ৮ জুলাই, ২০২৪ ০০:০০ টা

রাজধানীতে চারজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- উত্তরায় নুরজাহান (৭০), মিরপুরে মো. বিল্লাল হোসেন (৩৮), মহাখালীতে অজ্ঞাত পুরুষ (৪৫) ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে অজ্ঞাত পুরুষ। গতকাল দুপুরে উত্তরার ১২ নম্বর সেক্টর খালপাড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় নুরজাহান নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। উদ্ধারকারী নূরনবী জানিয়েছেন, ওই নারী ওই এলাকায় ভিক্ষা করে বেড়াতেন। তবে কোথায় থাকতেন তা জানা যায়নি। অটোরিকশা চালককে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। গতকাল দুপুরে মিরপুরে সড়ক দুর্ঘটনায় বিল্লাল নামে এক গার্মেন্টসের পরিচ্ছন্নতা কর্মীর মৃত্যু হয়েছে।

তার স্ত্রী বানু আক্তার জানান, মিরপুর বাস স্টেশনের পাশে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে বিল্লাল। তারা মিরপুর-১ নম্বর সেকশনের একটি গার্মেন্টসে চাকরি করতেন। থাকতেন গুদারাঘাট এলাকায়। এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন বিল্লাল। গ্রামের বাড়ি কুমিল্লায়।

ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির এএসআই সানু মং মার্মা বলেন, শনিবার রাতে মহাখালী রেল ক্রসিং সংলগ্ন এলাকায় অসতর্কভাবে রেললাইনের ওপর দিয়ে চলাচলের সময় ঢাকাগামী লালমণি এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক পুরুষের মৃত্যু হয়েছে। তার আনুমানিক বয়স ৪৫ বছর। পরনে ছিল চেক লুঙ্গি এবং নীল, কালো ও সাদা প্রিন্টের শার্ট। এদিকে, গতকাল বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দোয়েল চত্বর এলাকায় ভবঘুরে প্রকৃতির এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর