মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা
আওয়ামী লীগ নেতা হত্যা মামলা

বাঘা পৌর মেয়র তিন দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যার ঘটনায় পৌর মেয়র আক্কাস আলীকে রিমান্ডে নিয়েছে পুলিশ। শনিবার পুলিশ আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানায়। গতকাল শুনানি শেষে বিচারক তিন দিন মঞ্জুর করেন। শুক্রবার রাতে পৌর মেয়র আক্কাস আলীসহ চারজনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পুলিশ জানায়, বাবুল হত্যার ঘটনায় বাঘা থানায় মামলা হয়। ওই মামলার ১ নম্বর আসামি বাঘা পৌর মেয়র আক্কাস আলীসহ চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার অন্যরা হলেন মজনু, টুটুল, আবদুর রহমান ও স্বপন।

আসামিদের মতিঝিল গোয়েন্দা বিভাগ গ্রেফতার করে রাজশাহী জেলা পুলিশে হস্তান্তর করে।

রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান জানান, আক্কাস আলীকে গ্রেফতারের পর শনিবার সকালে পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে সোপর্দ করা হয়। গতকাল শুনানি শেষে আমলি আদালতের (বাঘা) বিচারক সাইফুল ইসলাম তিন দিন মঞ্জুর করেন। এ হত্যার সঙ্গে কারা জড়িত, পরিকল্পনার বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, ২২ জুন বাঘা উপজেলা পরিষদ চত্বরের সামনে পৌর মেয়র আক্কাসের বিরুদ্ধে মানববন্ধন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। এ সময় পৌর মেয়রের নেতৃত্বে সে মানববন্ধনে হামলা চালানো হয়। ঘটনার সময় বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। ২৬ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর