মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪ ০০:০০ টা

ঘুসিতে শ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে নদীতে নৌকা রাখা নিয়ে বাগ্বিতন্ডার সময় প্রতিপক্ষের ঘুসিতে আবদুন নুর (৪০) নামে এক বালু শ্রমিক নিহত হয়েছেন। গতকাল ভোরে জাফলংয়ের নয়াবস্তি এলাকায় নদীতে এ ঘটনা ঘটে। নিহত আবদুন নুর নয়াবস্তি গ্রামের করিম হোসেনের ছেলে এবং অভিযুক্ত হোসেন মিয়া জাফলং ইউনিয়নের বাউরভাগ হাওর গ্রামের রুস্তম খাঁর ছেলে। গতকাল দুপুরে পুলিশ তাকে আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জাফলং নদীতে নৌকা নিয়ে বালু উত্তোলনের কাজে যান শ্রমিকরা। এ সময় নৌকা বেঁধে রাখা নিয়ে আবদুন নুর ও হোসেনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে হোসেন আবদুন নুরের মাথায় সজোরে ঘুসি মারলে তিনি নদীতে পড়ে তলিয়ে যান।

স্থানীয়রা আধা ঘণ্টা খুঁজে নদী থেকে আবদুন নুরকে অচেতন অবস্থায় উদ্ধার করেন। পরে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে দুপুরে হোসেনকে আটক করে পুলিশ।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, নিহতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আবদুন নুরের পরিবারের পক্ষ থেকে মামলা করলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর