শনিবার, ১৩ জুলাই, ২০২৪ ০০:০০ টা
নজরুল ইসলাম খান

মানুষ পরিবর্তনের জন্য অপেক্ষা করছে

নিজস্ব প্রতিবেদক

দেশের মানুষ পরিবর্তনের জন্য অপেক্ষা করছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ পরিবর্তনের জন্য খুব শিগগিরই কর্মসূচি আসছে। দেশ রক্ষা করার জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে লড়াই চালিয়ে যেতে হবে। গত রাতে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে যুগপৎ আন্দোলনের শরিক কয়েকটি দল ও জোটের সঙ্গে বিএনপির বৈঠকের পর সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এর আগে গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সন্ধ্যা ৬টা থেকে রাত সোয়া ৯টা পর্যন্ত লেবার পার্টি, জাতীয়তাবাদী সমমনা জোট ও এলডিপির নেতৃবৃন্দের সঙ্গে পৃথকভাবে বিএনপির লিয়াজোঁ কমিটির নেতাদের এ বৈঠক হয়। বৈঠকে চলমান যুগপৎ আন্দোলনের কর্মসূচি কীভাবে জোরদার করা যায় তা নিয়ে আলোচনা হয়েছে। বৈঠকে নজরুল ইসলাম খান ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ও আবদুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।

জাতীয়তাবাদী সমমনা জোটের বৈঠকে ফরিদুজ্জামান ফরহাদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, খন্দকার লুৎফর রহমান, এস এম শাহাদাত প্রমুখ উপস্থিত ছিলেন।

লেবার পার্টির বৈঠকে মোস্তাফিজুর রহমান ইরান, ইউসুফ আলী, রামকৃষ্ণ সাহা, জহুরা খাতুন জুঁই ও খন্দকার মিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। এ ছাড়া এলডিপির বৈঠকে নুরুল আলম তালুকদার, নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর