Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৮ ১৪:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ এপ্রিল, ২০১৮ ১৪:৫১
১৪ বছরে পদার্পণ করলো অ্যাপোলো হসপিটালস
অনলাইন ডেস্ক
১৪ বছরে পদার্পণ করলো অ্যাপোলো হসপিটালস

১৪ বছরে পদার্পণ করলো অ্যাপোলো হসপিটালস্ ঢাকা। ২০০৫ সালে যাত্রা শুরুর পর আজ সোমবার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে হাসপাতাল চত্তরে আয়োজন করা হয় দিনব্যাপি উন্মুক্ত অনুষ্ঠানের। বিশাল আকারের কেক কেটে জন্মদিনের অনুষ্ঠান শুরু করা হয়। হাসপাতাল চত্তরটি সাজানো হয় বৈশাখী আমেজে হরেক রকমের স্টল দিয়ে।

অনুষ্ঠানে বলা হয়, অ্যাপোলো হসপিটালস ঢাকা গত ১৩ বছরে সফলতার মাইলফলক অতিক্রম করেছে। এ পযর্ন্ত প্রায় ৫০ লাখ রোগীর সর্বাধুনিক চিকিৎসা সেবা প্রদান করেছে। বাংলাদেশের মানুষের চিকিত্সার জন্য এখন আর দেশের বাইরে যাবার দরকার নেই। এর ধারাবাহিকতায় আগামীতেও তারা সর্বাধুনিক চিকিত্সা সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাসপাতালের কনসালট্যান্ট কমিটির চেয়ারম্যান, কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট ডা. শাহাবুদ্দিন তালুকদার, মেডিক্যাল সার্ভিসেস বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার, ডা. আরিফ মাহমুদ, হিউম্যান রিসোর্সেস ডিরেক্টর মো. আবদুস সালাম ভুইঁয়া, চিফ অপারেটিং অফিসার ডা. রত্নদ্বীপ চাসকার প্রমুখ। এতে বিভিন্ন বিভাগের কনসালটেন্ট, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। শেষে ছিলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow