শিরোনাম
১৮ এপ্রিল, ২০১৮ ১৩:১২

বৈশাখ মাসজুড়ে ওয়ালটন ল্যাপটপে মূল্যছাড়

প্রেস বিজ্ঞপ্তি

বৈশাখ মাসজুড়ে ওয়ালটন ল্যাপটপে মূল্যছাড়

বাংলা নববর্ষ উপলক্ষ্যে পুরো বৈশাখ মাসজুড়ে ল্যাপটপ ক্রয়ে ব্যাপক মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। মডেলভেদে থাকছে ৫ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। আকর্ষণীয় এই মূল্যছাড় উপভোগ করা যাবে আগামী ১৪ মে পর্যন্ত। 

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী জানান, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের যেকোনো ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাবেন ২০ শতাংশ মূল্যছাড়। আর কোরআইসেভেন প্রসেসরযুক্ত যেকোনো সিরিজের ওয়ালটন ল্যাপটপে মূল্যছাড় থাকছে ১০ শতাংশ। কোরআইফাইভ এবং কোরআইথ্রি ল্যাপটপের ক্ষেত্রে মূল্যছাড় যথাক্রমে ৭ এবং ৫ শতাংশ।  

ওয়ালটন সূত্রে জানা গেছে, ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজে রয়েছে দুই মডেলের ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপ। যার একটি ডব্লিউডব্লিউ১৭৬এইচ৭বি (ডড১৭৬ঐ৭ই) মডেল। ল্যাপটপটির বাজারমূল্য ৭৯ হাজার ৯৫০ টাকা। বৈশাখী ছাড়ে এটির দাম পড়বে মাত্র ৬৩ হাজার ৯৬০ টাকা। অন্যটির মডেল ডব্লিউকে১৫৬এইচ৭বি (ডক১৫৬ঐ৭ই)। ল্যাপটপটির বাজারমূল্য ৬৯ হাজার ৯৫০ টাকা। ২০ শতাংশ মূল্যছাড়ে এটি কেনা যাবে মাত্র ৫৫ হাজার ৯৬০ টাকায়।

এছাড়াও, প্যাশন এবং টেমারিন্ড সিরিজে রয়েছে কোরআইসেভেন, কোরআইফাইভ এবং কোরআইথ্রি প্রসেসর সমৃদ্ধ বিভিন্ন কনফিগারেশনের সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ। ১০ থেকে ৫ শতাংশ মূল্যছাড়ে এসব ল্যাপটপ এখন আরও সাশ্রয়ী দামে কেনা যাবে। বাঙালির প্রাণের উৎসব পয়লা বৈশাখের আনন্দকে আরেকটু রঙিন করতে ল্যাপটপ ক্রয়ে এই মূল্যছাড় দেয়া হয়েছে বলে ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে।  

এছাড়াও, দেশের সব ওয়ালটন আউটলেটে মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে সব মডেলের ওয়ালটন ল্যাপটপ। শিক্ষার্থীদের জন্য ল্যাপটপ ক্রয়ে থাকছে বিশেষ সুবিধা। সব মডেলের ওয়ালটন ল্যাপটপে রয়েছে ২ বছরের ওয়ারেন্টি।

বিডি-প্রতিদিন/১৮ এপ্রিল, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর