Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মে, ২০১৮ ০৫:৪৫ অনলাইন ভার্সন
ক্লাবহাউজের আনুষ্ঠানিক যাত্রা শুরু
প্রেস বিজ্ঞপ্তি
ক্লাবহাউজের আনুষ্ঠানিক যাত্রা শুরু

উন্মুক্ত ফ্যাশন শো’এর মাধ্যমে নতুন ফ্যাশন হাউস ‘ক্লাবহাউজ’ এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। একই সাথে যমুনা ফিউচার পার্কে তাদের তৃতীয় শাখারও সূচনা হয়।

নিজেদের আনুষ্ঠানিক যাত্রা ও নতুন শাখার উদ্বোধন উপলক্ষ্যে সন্ধ্যা ৬টায় এই উন্মুক্ত ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। অনুষ্ঠানটিতে জনপ্রিয় কণ্ঠশিল্পী জন কবিরের সংগীত পরিবেশনের সাথে গ্রীষ্ম এবং আসন্ন ঈদের নতুন ডিজাইনের আকর্ষনীয় পোশাকে দর্শকদের সামনে হাজির হন মডেলরা। এই সব পোশাক পাওয়া যাবে ক্লাবহাউজের বসুন্ধরা সিটি শপিং মল, ওয়ারী ও যমুনা ফিউচার পার্কের শোরুমে।

আপাতত বেসিক, ক্যাজুয়াল, প্রিমিয়াম ও হেরিটেজ এই চার ধরনের প্রোডাক্ট লাইন নিয়ে মাঠে নামছে ক্লাবহাউজ। এই প্রোডাক্ট লাইনের নামকরণ করা হয়েছে বড়াল, আত্রাই, মগরা ও কালিন্দী যা নদীমাতৃক বাংলাদেশের প্রতিনিধিত্ব করে।
মৌলিক ও আরামদায়ক (বেসিক) পোশাকের ক্যাটাগরি বড়াল। আত্রাই হবে ক্যাজুয়াল পোশাকের কালেকশন। প্রিমিয়াম প্রোডাক্ট লাইন হবে মগরা। আর বাংলাদেশের হেরিটেজ টেক্সটাইলে তৈরি অর্গানিক প্রোডাক্টলাইন নিয়ে সাজানো হয়েছে কালিন্দী।

ক্লাবহাউজ ডেকো গ্রুপের একটি প্রতিষ্ঠান, যারা ইতোমধ্যে জারা, এসপিরিট, টমি হিলফিগারের মত বিশ্ববিখ্যাত সব ব্র্যান্ডের জন্য নিয়মিত পোশাক আর অ্যাকসেসরিজ তৈরি করে একটি সুদৃঢ় অবস্থানে নিজেদের নিয়ে গেছে। আর সেই অভিজ্ঞতাকেই কাজে লাগিয়ে, বাংলাদেশের মানুষের জন্য বাংলাদেশে তৈরি আন্তর্জাতিক মানের পোশাক নিয়ে দেশীয় বাজারে পা দিয়েছে ক্লাবহাউজ।

বিডি-প্রতিদিন/ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow