Bangladesh Pratidin

প্রকাশ : ১০ জুন, ২০১৮ ১৪:২৭ অনলাইন ভার্সন
ঈদে ওয়ালটন মোবাইলে মূল্যহ্রাস
অনলাইন ডেস্ক
ঈদে ওয়ালটন মোবাইলে মূল্যহ্রাস

ঈদুল ফিতর উপলক্ষ্যে বেশ কিছু মডেলের স্মার্টফোনের দাম কমিয়েছে ওয়ালটন। মডেলভেদে ওয়ালটন স্মার্টফোনের দাম কমেছে ২ হাজার থেকে ৪০০ টাকা পর্যন্ত।

ওয়ালটন সূত্রে জানা গেছে, দাম কমানো হ্যান্ডসেটগুলো হচ্ছে প্রিমো জেডএক্সথ্রি, প্রিমো এনএইচথ্রি লাইট, প্রিমো এনএইচথ্রিআই, প্রিমো জিএইট, প্রিমো এইচএমফোর এবং প্রিমো এইচ৭।

ওয়ালটন সেলুল্যার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেন, সাশ্রয়ী মূল্যে উচ্চমানের ফোন দিয়ে দেশের হ্যান্ডসেট বাজারে ভালো অবস্থানে আছে ওয়ালটন। বর্তমানে ঈদের কেনাকাটায় যুক্ত হয়েছে প্রযুক্তিপণ্যও। নিজে ব্যবহার করা ছাড়াও প্রিয় মানুষকে ঈদ উপহার হিসেবে অনেকেই স্মার্টফোন দিতে চান। সে কারণে ক্রেতাদের ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে ওয়ালটন স্মার্টফোনে এই মূল্যহ্রাস ঘোষণা করা হয়েছে।

হ্রাসকৃত মূল্যে ওয়ালটন প্রিমো জেডএক্সথ্রি ২ হাজার টাকা কমে বর্তমানে পাওয়া যাচ্ছে ২৭ হাজার ৯৯০ টাকায়। প্রিমো এনএইচথ্রি লাইটের দাম কমেছে ৮৯১ টাকা। এটি এখন পাওয়া যাচ্ছে ৫,৫৯৯ টাকায়। প্রিমো এনএইচথ্রিআই ৫৯১ টাকা কমে মিলছে ৫,৬৯৯ টাকায়। প্রিমো জিএইট ৫০০ টাকা কমে এখন দাম দাঁড়িয়েছে ৬,৪৯৯ টাকা। আর প্রিমো এইচএমফোর এবং প্রিমো এইচ৭-এর দাম ৪০০ টাকা করে কমে বর্তমানে পাওয়া যাচ্ছে যথাক্রমে ৭,৪৯০ এবং ৭,৫৯৯ টাকায়।

আসিফুর রহমান খান জানান, গত বছর বাজারে আসার পর স্মার্টফোন প্রেমীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে ফ্ল্যাগশিপ ‘জেডএক্সথ্রি’। এই হ্যান্ডসেটে ব্যবহৃত হয়েছে ৬ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে। ফোনটির হাই পারফরমেন্স নিশ্চিত করতে রয়েছে ২.৫ গিগাহার্জের শক্তিশালী অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি দ্রুতগতির এলপিডিডিআর৪এক্স র্যাম এবং মালি-টি ৮৮০ গ্রাফিক্স। এর স্টোরেজ ৬৪ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর সামনে রয়েছে ২.০ অ্যাপারচার সমৃদ্ধ পি.ডি.এ.এফ প্রযুক্তির ২০ মেগাপিক্সেলের ক্যামেরা। পেছনে রয়েছে ১৩ এবং ৫ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা। ৪ হাজার ৫৫০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারিতে ব্যবহৃত হয়েছে আল্ট্রা ফাস্ট চার্জিং প্রযুক্তি। দুটি সিম ব্যবহারের সুবিধাসম্পন্ন সম্পূর্ণ মেটাল বডির ফোনটি অ্যান্ড্রয়েড নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত।  
উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।


বিডি প্রতিদিন/১০ জুন ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow