১৭ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৪৮

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শরীয়াহ কাউন্সিলের সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শরীয়াহ কাউন্সিলের সভা অনুষ্ঠিত

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শরীয়াহ কাউন্সিলের ৫৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ সেপ্টেম্বর, রবিবার ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দীন তালুকদার এর সভাপতিত্বে সভায় ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক তার সকল লেনদেন ও কার্যক্রমে ইসলামী শরীয়াহ’র পূর্ণ পরিপালন নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। 

সভায় শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দীন তালুকদার ব্যাংকের নব গঠিত পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের যোগ্য নেতৃত্বে এই ব্যাংকটি একটি অনন্য উচ্চতায় এবং শরিয়াহ পরিপালনে একটি নতুন মাইল ফলক অর্জন করার প্রত্যাশা ব্যক্ত করেন।

সভায় ব্যাংকের শরীয়াহ কাউন্সিলের অন্যান্য সদস্যবৃন্দ ছাড়াও ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয়সহ উদ্ধর্তন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বৈষম্য বিরোধী ছাত্র জনতার গণঅভূত্থানে সকল শহিদের রুহের মাগফেরাত এবং আহত সকলের দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে শরীয়াহ কাউন্সিলের সভার সমাপ্তি হয়।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর