শনিবার, ১৯ অক্টোবর, ২০১৩ ০০:০০ টা

কুষ্টিয়ায় শ্বশুরবাড়িতে জামাই খুন ফতুল্লায় দেহবিহীন মাথা উদ্ধার

ঈদের ছুটিতে আরও ১৬ হত্যা

সিরাজগঞ্জে যুবলীগ নেতা, কুষ্টিয়ায় ঈদের রাতে শ্বশুর বাড়িতে জামাই, নরসিংদীতে যুবক, খাগড়াছড়িতে ইউপিডিএফ কর্মী, বাগেরহাটে ঘুমন্ত স্বামীকে কুপিয়ে খুন করা হয়েছে। টাঙ্গাইলে গৃহবধূকে ধর্ষণের পর এবং লক্ষ্মীপুরে যৌতুক না পেয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। চাঁপাইনবাবগঞ্জে আপন চাচার ওপর প্রতিশোধ নিতে চাচাতো ভাইকে নদীতে ফেলে হত্যা করেছে বখাটে। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ছুরিকাঘাতে নিহত হয়েছে এক বৃদ্ধ। গাইবান্ধা ও ঝিনাইদহে উদ্ধার করা হয়েছে দুই যুবকের লাশ। লালমনিরহাটে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বগুড়ায় খুন হয়েছেন তিনজন।
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় দেহবিহীন এক যুবকের মাথা উদ্ধার করেছে পুলিশ। ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে ফতুল্লার দেলপাড়া থেকে উদ্ধার করা হয়েছে এক যুবকের দেহবিহীন মাথা। একটি পরিত্যক্ত জায়গায় লোকজন মাথা দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মাথাটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশের ধারণা, ২৬-২৭ বছর বয়সী যুবকটিকে হত্যার পর দেহ অন্য কোথাও ফেলে দিয়ে মাথাটি এখানে ফেলে রেখেছে ঘাতকরা। 
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের এনায়েতপুরে নারীঘটিত বিষয় নিয়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মোতালেব হোসেন টিক্কা (৩৭) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। তিনি থানার সদিয়াচাঁদপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি এবং জুড়ান মণ্ডলের ছেলে। ঈদের দিন রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। 
কুষ্টিয়া : কুষ্টিয়ার মিরপুরে শ্বশুরবাড়িতে খুন হয়েছেন জহুরুল ইসলাম জয় (৪৪) নামে এক ব্যক্তি। বুধবার রাত ১১টার দিকে উপজেলার চারমাইল বিভাগ এলাকায় শ্বশুরবাড়ির লোকজন তাকে কুপিয়ে হত্যা করে। তিনি কুষ্টিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নাঈমুল ইসলামের ছোট ভাই। পুলিশ জানায়, বেশ কিছুদিন ধরেই জয়ের সঙ্গে তার স্ত্রীর বড়ভাই শহিদুলের বিরোধ চলে আসছিল। জয় কুষ্টিয়া শহরের কমলাপুর এলাকার মৃত শফি উদ্দিন শেখের ছেলে। নরসিংদী : নরসিংদীর পলাশে সুমন মিয়া (২৮) নামে এক যুবককে কুপিয়ে ও হাতের কব্জি কেটে নৃশংসভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঈদুল আজহার পর দিন বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পলাশ উপজেলার আমতলা এলাকার একটি মুরগির ফার্মের পাশের কচুক্ষেত থেকে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের কাছ থেকে ২টি চাপাতি ও ১টি ছোরা উদ্ধার করা হয়। নিহত সুমন মিয়া পলাশের মাঝেরচর এলাকার আরমান মিয়ার ছেলে। খাগড়াছড়ি : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার আলী মোহন কারবারী পাড়ায় প্রতিপক্ষের গুলিতে বৃহস্পতিবার রাতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কর্মী নিহত হয়েছেন। তার নাম অচিন কুমার ত্রিপুরা (২৮) পিতা-যুবল কান্তি ত্রিপুরা। মাটিরাঙ্গা থানার ওসি জানান, অচিন কুমার তার গ্রামের দোকান থেকে কেনাকাটা করে বাড়ি ফেরার সময় প্রতিপক্ষ তাকে গুলি করে হত্যা করে। বাগেরহাট : বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী এলাকায় পারিবারিক কলহের জের ধরে হালিমা বেগম (৩০) তার স্বামীকে ঘুমন্ত অবস্থায় বটি দিয়ে কুপিয়ে খুন করেছে। শুক্রবার ভোর রাতে উপজেলার সিকিডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। বটির কোপে নিহত সিরাজ সেখের লাশ পুলিশ উদ্ধার করে বাগেরহাট মর্গে পাঠিয়েছে। ঘাতক স্ত্রী হালিমাকে পুলিশ আটক করেছে। যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা : অপরদিকে মংলা পৌর এলাকায় মঙ্গলবার মধ্য রাতে যুবলীগ নেতা মনির হোসেনকে (২৫) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। মংলা থানার ওসি আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে অজ্ঞাত কয়েকজনের সঙ্গে পৌর যুবলীগ ৬ নম্বর ওয়ার্ড যুগ্ম সাধারণ সম্পাদক মনিরের ঝগড়া হয়। কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে জোসনা বেগম (৪০) নামের এক গৃহবধূকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ১০টায় লাশটি উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। বগুড়া : বগুড়ায় ঈদুল আজহার ছুটিতে পৃথক ঘটনায় তিনজন খুন হয়েছেন। বগুড়া শহরের দত্তবাড়ি এলাকায় হেয়ার লাইফ কোম্পানির ম্যানেজার শাহ আলমকে (৪৫) গলাটিপে হত্যা করেছে দুর্বৃত্তরা। দুপচাঁচিয়ায় অজ্ঞাত এক যুবকের ও শিবগঞ্জে পাটখেতের পাশ থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১২টায় কোম্পানির অফিস থেকে পুলিশ লাশ উদ্ধার করেছে। নিহত শাহ আলম গাবতলী উপজেলার নেপালতলী গ্রামের গোলজার রহমানের ছেলে। তিনি বগুড়া শহরের শিববাটি এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। চাঁপাইনবাবগঞ্জ : আপন চাচা বকাঝকা করার প্রতিশোধ নিতে চাচাতো ভাই রিফাতকে (৯) নদীতে ফেলে ডুবিয়ে হত্যা করেছে সজিব আল শামস (২০) নামে এক বখাটে।
সদর মডেল থানা পুলিশ ঘাতক সজিব আল শামসকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শিশু রিফাতের লাশ মহানন্দা নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে টাকা ধার চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে হাবিবুর রহমান (৫২) নামক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 
ঝিনাইদহ : ঝিনাইদহের সাগান্না বাঁওড়ের দেড়াড়িঘট থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে ঝিনাইদহ সদর থানাধীন কাতলামারি ফাঁড়ির পুলিশ লাশটি উদ্ধার করে।
গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আলী গ্রাম থেকে বৃহস্পতিবার দুপুরে মাদার চন্দ্র দাস নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদার চন্দ্র দাস ওই গ্রামের কর্ন চন্দ্র দাসের ছেলে। 
লালমনিরহাট : লালমনিরহাটে খাদিজা আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। এ ঘটনায় প্রেমিকসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। নিহত খাদিজা আক্তার লালমনিরহাট সদর উপজেলার খোঁচাবাড়ী এলাকার দুলাল হোসেনের মেয়ে। আটকরা হলেন, মিঠু ইসলাম (২০) ও তার বন্ধু আফতাব হোসেন (১৯)।

সর্বশেষ খবর