শিরোনাম
শনিবার, ১৯ অক্টোবর, ২০১৩ ০০:০০ টা

এক পলক

পিকাপচালক নিহত

কুমিল্লার নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় পিকাপ ভ্যানের চালক মমিন হোসেন (২২) নিহত হয়েছেন। তিনি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া গ্রামের মাধু মিয়ার ছেলে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার তেজের বাজার রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

-কুমিল্লা প্রতিনিধি

 

১৫ ঘর পুড়ে ছাই

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের শ্রীরামকান্দি গ্রামে শুক্রবার সকালে অগি্নকান্ডে ৭টি পরিবারের ১৫টি ঘর ও ঘরে থাকা সকল মালামাল ভস্মিভূত হয়েছে। এতে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগী সূত্রে জানা গেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে রাজবাড়ী থেকে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

-রাজবাড়ী প্রতিনিধি

 

বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু

ঝিনাইদহের কেন্দ্রীয় বাসটারমিনাল সংলগ্ন গ্যারেজে বুধবার রাত ১০টার দিকে কাজ করার সময় শাহিন (৩০) নামে এক পিকআপ চালক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তিনি কুষ্টিয়া সদর উপজেলার ষষ্টীপুর গ্রামের শরাফত আলীর ছেলে।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প

জেলার আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নের রাধানগর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী বিনামূল্যে ১৬তম চিকিৎসাসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়। ড্যাব ও জেলা বিএনপি যৌথভাবে এই ক্যাম্পের আয়োজন করে।

মির্জা নুরুল ইসলাম হেলাল ক্যাম্পের উদ্বোধন করেন। ক্যাম্পে ডা. আবু মো. আহসান ফিরোজ, নাসরিন জাহান লাকী, ডা. বাহারাম আলী, ডা. ফিরোজ জামান জুয়েল, ডা. মো. এম এ বাতেন, ডা. মো. শিহাব মাহমুদ শাহরিয়ার, ডায়াবেটিক ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. ফেরদৌস কামাল বিনামূল্যে দেড়সহস াধিক রোগীকে চিকিৎসাসেবা দেন।

-পঞ্চগড় প্রতিনিধি

 

জামায়াত নেতা আটক

বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে জামায়াত নেতা হাবিবুল্লাহকে আটক করা হয়েছে। সোমবার রাতে উপজেলার নিশানবাড়িয়া এলাকা থেকে দুটি ব্যানারসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। অপরদিকে কিশোরগঞ্জে জামায়াতের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন জেলা জামায়াতের কর্মপরিষদের সূরা সদস্য ফজলুল হক মাস্টার এবং ত্রাণ ও কল্যাণ বিষয়ক সম্পাদক মো: দুলাল মিয়া।

-বাগেরহাট ও কিশোরগঞ্জ প্রতিনিধি

 

বোমাসহ দুই যুবক আটক

গতকাল সকালে যশোর শহরের শঙ্করপুর এলাকা থেকে দুটি হাতবোমা এবং একটি ধারালো অস্ত্রসহ ফয়সাল ও ইকবাল নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা বিএনপি কর্মী বলে পুলিশ দাবি করেছে।

-নিজস্ব প্রতিবেদক, যশোর

 

দুই শিশুর মৃত্যু

নরসিংদীর রায়পুরার পানিতে ডুবে দুই সহদোরসহ তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলো উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শিকদার পাড়া গ্রামের নোয়াব মিয়ার ছেলে রিফাত (৮) তার ছোট ভাই রাহাত (৬) ও কান্দাপাড়া গ্রামের শহিদুল্লাহ মিয়ার ছেলে মো. নাইম মিয়া । -নরসিংদী প্রতিনিধি

 

জয়পুরহাটে সংগ্রাম কমিটি

আওয়ামী লীগের একদলীয় নির্বাচন প্রতিহতের লক্ষ্যে জয়পুরহাটে নির্বাচন প্রতিরোধ সংগ্রাম কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান এমপিকে আহ্বায়ক, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপি ও জেলা জামায়াতের আমির ফজলুর রহমান সাঈদকে যুগ্ম আহ্বায়ক এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফজলুর রহমানকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট জেলা নির্বাচন সংগ্রাম কমিটি গঠন করা হয়।

-জয়পুরহাট প্রতিনিধি

 

প্রসূতির মৃত্যু

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুর মোড়ে আয়েশা প্রাইভেট হাসপাতালে ভুল অপারেশনে তহুরা খাতুন(৩৫) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। অপারেশনের পর পরই প্রসূতি মারা যায় তবে সদ্যপ্রসূত পুত্র সন্তানটি বেঁচে আছে। নিহত তহুরা বারইপাড়া গ্রামের আবু সাইদ বিশ্বাসের স্ত্রী।

- ঝিনাইদহ প্রতিনিধি

 

 

শাহজাহান এমপি আইসিইউতে
বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নোয়াখালী জেলা বিএনপির সভাপতি আলহাজ মো. শাহজাহান এমপি গতকাল সকাল সাড়ে ৮টার দিকে নোয়াখালীর মাইজদীস্থ তার নিজ বাড়িতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন। পরে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করে আইসিইউতে চিকিৎসাধীন রাখা হয়েছে।
-নোয়াখালী প্রতিনিধি

যুবকের মৃত্যু
গায়ালন্দ ঘাট-পোড়াদহ রেলপথের রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর রেলব্রীজে ধাক্কা খেয়ে কামাল (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী থেকে পোড়াদহগামী সাটল ট্রেনটি কালিকাপুর ব্রীজ অতিক্রম করার সময় ব্রীজের ধাক্কায় সে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। সে ট্রেনের ছাদে ভ্রমণ করছিল।
-রাজবাড়ী প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর