শিরোনাম
শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৩ ০০:০০ টা

কুমিল্লার পৃথক স্থানে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

কুমিল্লার পৃথক স্থানে গণপিটুনিতে ২ ডাকাত নিহত

কুমিল্লার বরুড়ায় পৃথক স্থানে গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়েছে। আহত হয় ৩ ডাকাত। এ সময় ডাকাতের হামলায় স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পলাখাল ও ঢেউয়াপাড়া এলাকায় এসব ঘটনা ঘটে।

বরুড়া থানার ওসি একেএম কাউসার চেৌধুরী জানান, ৭-৮জনের একটি দল উপজেলার পলাখাল এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। স্থানীয়দের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করতে গেলে ডাকাত দলের ধারালো অস্ত্রের কোপে স্থানীয় মহিউদ্দিন আহমেদ নামের একজন আহত হয়। এলাকাবাসী ধাওয়া করে দুই ডাকাতকে আটক করে। তাদের মধ্যে বরুড়া উপজেলার নলুয়া চাঁদপুর গ্রামের আদুর রশিদের ছেলে আবদুল মোতালেব (২৫) গণপিটুনিতে মারা যায়। আহত হয় একই গ্রামের উনু মিয়ার ছেলে মিজান (৩২)। অন্যরা পালিয়ে যায়। এলাকাবাসী ডাকাতদের বহন করা পিকাপ ভ্যানটি জ্বালিয়ে দিয়েছে।

এদিকে, উপজেলার ঢেউয়াপাড়া গ্রামে গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে গ্রামের ডা.অবিনাশের বাড়িতে ডাকাতি করতে গেলে এলাকাবাসী ৩ ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে নিহত হয় চান্দিনার ফতেপুর গ্রামের ফজর আলীর ছেলে আবদুল বাতেন (২৮)। আহত হয় একই গ্রামের ডাকাত দেলোয়ার (২৪) ও শফিউল্লাহ (৩০)। পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে।

সর্বশেষ খবর