শিরোনাম
শনিবার, ১১ জানুয়ারি, ২০১৪ ০০:০০ টা

এক পলক

পল্লীকবিকে স্মরণ

আলোচনা, কবিতা আবৃত্তি আর গীতিনাট্য পরিবেশনার মধ্য দিয়ে রাজবাড়ীতে স্মরণ করা হলো পল্লীকবি জসীমউদ্দীনকে। জেলা শিল্পকলা একাডেমি ও রাজবাড়ী পাবলিক লাইব্রেরির যৌথ উদ্যোগে বৃহস্পতিবার রাতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি এস এম মতিউর রহমান। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক হাসানুজ্জামান কল্লোল।

-রাজবাড়ী প্রতিনিধি

ইয়াবাসহ মহিলা গ্রেফতার
কালীগঞ্জ পৌর এলাকা থেকে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী মহিলাকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। 
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার মুনশুরপুর গ্রামে অভিযান চালিয়ে ২৫ পিস ইয়াবাসহ কুলসুমকে (৩৫) গ্রেফতার করা হয়। এ ব্যাপারে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে।
-গাজীপুর প্রতিনিধি

কলাপাড়ায় দুই গ্রুপে সংঘর্ষ
পটুয়াখালীর কলাপাড়ায় সরকারি দলের দুই গ্রুপের সংঘর্ষে এক শ্রমিক আহত হয়েছে। শুক্রবার সন্ধায় উপজেলার মৎস্য বন্দর মহীপুর বাজারে শ্রমিক ইউনিয়নের কমিটি গঠনকে কেন্দ উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। মোটরসাইকেল চালক সালাম মাতুব্বর গুরুতর জখম হন। 
-কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

বিনামূল্যে সুন্নতে খাতনা
এ লতিফ চ্যারিটেবল ফাউন্ডেশন গতকাল দক্ষিণ কেরানীগঞ্জের আমবাগিচা প্রি-ক্যাডেট অ্যান্ড হাইস্কুল প্রাঙ্গণে ৪০ জন শিশুকে বিনামূল্যে সুন্নতে খাতনা এবং ১টি করে লুঙ্গি ও গেঞ্জি প্রদান করে।
-কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কম্বল বিতরণ 
ডেমরা ইউপি চেয়ারম্যান ও ডেমরা-যাত্রাবাড়ী থানা বিএনপির সহ-সভাপতি আলহাজ জয়নাল আবেদিন রতন শনিবার সকালে ডেমরার আমুলিয়া মডেল টাউনে নিজ বাড়িতে ৪ হাজার দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন। 
- রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সাত জুয়াড়ির দণ্ড
আড়াইহাজারে জুয়া খেলার অপরাধে বাচ্চু, মনির, লতিফ, মফিজ, শাহজাহান, করিম ও ইব্রাহীম নামের সাত জুয়াড়ির প্রত্যেককে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহম্মদ শরীফুল হক। গতকাল বেলা ১২ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এই আদেশ দেওয়া হয়।
- আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

চালককে কুপিয়ে...

গৌরনদী উপজেলার বার্থী এলাকায় বৃহস্পতিবার রাতে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে ছিনতাইকারী রফিকুল ইসলামকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আশঙ্কাজনক অবস্থায় চালক সুজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি গৌরনদীর বাদুরতলা গ্রামে।

-নিজস্ব প্রতিবেদক, বরিশাল

 

স্পিরিট পানে মৃত্যু

সিরাজগঞ্জের কাজিপুরে রেকটিফাইট স্পিরিট পান করে দুজনের মৃত্যু হয়েছে। এরা হলো_উপজেলার সোনামুখী ইউনিয়নের সোনামুখী গ্রামের মৃত ছব্দের আলীর ছেলে আবদুস সাত্তার (৪৫) ও একই এলাকার আবদুর রহিমের ছেলে আকরাম (৪২)।

-সিরাজগঞ্জ প্রতিনিধি

 

অনিল অপহরণের

সন্ত্রাসীদের হাতে অপহৃত রাঙামাটি জেলা কৃষকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা অনিল চন্দ্র তঞ্চঙ্গ্যার অপহরণকারী ও তার মদদদাতাদের গ্রেফতারের দাবিতে গতকাল রাঙামাটির কাপ্তাইয়ে উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে, তার পরিবারসহ উপজেলার মানুষ। অনিল তঞ্চঙ্গ্যার স্ত্রী শান্তনা চাকমা এতে সভাপতিত্ব করেন।

-রাঙামাটি প্রতিনিধি

 

শ্রীনগর প্রেসক্লাবের নির্বাচন

শ্রীনগর প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওলাদ হোসেন সভাপতি ও আরিফ হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল বেলা ১১টায় নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম। -মুন্সীগঞ্জ প্রতিনিধি

 

চেক বিতরণ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সীমান্তবর্তী গজনি গ্রামে হাতির আক্রমণে নিহত এক আদিবাসী নারীর পরিবারের সদস্যদের মাঝে গতকাল সকালে এক লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন এ চেক বিতরণ করেন।

-শেরপুর প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর