বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ টা

মেঘনায় নিখোঁজের চার দিন পর যুক্তরাষ্ট্র প্রবাসীর লাশ উদ্ধার

মেঘনায় নিখোঁজের চার দিন পর যুক্তরাষ্ট্র প্রবাসীর লাশ উদ্ধার

মেঘনা নদীতে নিখোঁজের চার দিন পর বদরুজ্জামান সাগর (২৫) নামে এক যুক্তরাষ্ট্রপ্রবাসীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে সদর উপজেলার করিমপুর বাউসিয়া নামক স্থানে লাশ ভেসে উঠলে মৎস্যজীবীরা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

এর আগে রবিবার বন্ধুদের সঙ্গে নৌ ভ্রমণে গিয়ে নিখোঁজ হন সাগর। সাগর কিশোরগঞ্জের ভৈরব উপজেলার রাধানগর গ্রামের মনিরুজ্জামান রুস্তমের ছেলে। নিহতের পরিবারের দাবি, ঘটনাটি হত্যাকাণ্ড। অন্যদিকে নিহতের বন্ধুর দাবি, দুর্ঘটনা। এদিকে গতকাল নিহতের বন্ধু রাজীব উদ্দিন তালুকদার (২৪) ও নৌকার মাঝি হক মিয়াসহ (৩৮) চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে প্রত্যেকের সাত দিন করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ।

চুয়াডাঙ্গায় দফতরিকে কুপিয়ে হত্যা : দামুড়হুদার নাপিতখালী গ্রামে মাদ্রাসার দফতরি শফিউদ্দিনকে মঙ্গলবার রাতে রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শফিউদ্দিন উপজেলার নাপিতখালী গ্রামের শাহাদাত আলীর ছেলে। গতকাল লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মৌলভীবাজার শ্রমিক খুন : জুড়ীতে ঝাড়ফুঁক দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীর ধারালো দায়ের আঘাতে খুন হয়েছেন চা শ্রমিক সাবিত্রী ব্যানার্জি। তিনি উপজেলার ফুলতলা চা বাগানের শ্রমিক ও সাগর ব্যানার্জির স্ত্রী। মাদারীপুরে ভাগ্নের লাঠির আঘাতে মৃত্যু : সদর উপজেলার মস্তফাপুর গ্রামে মঙ্গলবার রাতে ভাগ্নে পান্নু বেপারীর লাঠির আঘাতে মামি আনোয়ারা বেগম মারা গেছেন বলে অভিযোগ উঠেছে।

গরু গাছের চারা খেয়ে ফেলা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে পান্নু লাঠি দিয়ে আনোয়ারার মাথায় আঘাত করে। এদিকে শিবচর পৌর এলাকার আমির খান সেতুর নিচে ময়নাকাটা নদী থেকে গতকাল এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বাগেরহাটে লাশ উদ্ধার : ফকিরহাট উপজেলার মূলঘর এলাকা থেকে নিখোঁজের দুই দিন পর শিশু সাজ্জাদ হোসেনের লাশ গতকাল উদ্ধার করেছে পুলিশ। সাজ্জাদ হত্যায় জড়িত সন্দেহে এক মহিলাকে আটক করা হয়েছে।

 

সর্বশেষ খবর