রবিবার, ১৩ এপ্রিল, ২০১৪ ০০:০০ টা

এক পলক

পাচারের সময় আটক ৩৫

কাজের প্রলোভন দেখিয়ে ভারতে পাচারের সময় গতকাল ভোরে বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে নারী ও শিশুসহ ৩৫ জনকে আটক করেছে বিজিবি। পরে আটককৃতদের পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বাড়ি নড়াইল, লক্ষ্মীপাশা ও খুলনা জেলার বিভিন্ন এলাকায়।

-বেনাপোল প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে ট্রেনে কেটে এক অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পোড়াদহ রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া মেডিকেলে পাঠিয়েছে।

-কুষ্টিয়া প্রতিনিধি

 

৮৫ মণ জাটকা জব্দ

চাঁদপুরের মেঘনা নদীর মোহনায় অভিযান চালিয়ে ৮৫ মণ জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। গতকাল সকালে জাটকাগুলো উপজেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে এতিমখানা ও গরিবদের মাঝে বিতরণ করা হয়।

-চাঁদপুর প্রতিনিধি

 

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আলীয়াবাদে গতকাল পানিতে ডুবে তুহিন (৫) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বাসস্ট্যান্ড এলাকার বাচ্চু মিয়ার ছেলে তুহিন বাড়ির পাশে নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


ইয়াবা আটক
গাজীপুরের টঙ্গী হাজী মাজার বস্তি এলাকা থেকে গতকাল সকালে ২৯ কেজি গাঁজা ৪২ পিস ইয়াবা ও ১০৫টি পুড়িয়াসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। আটকরা হলো মো. ইস্কান্দার, মোহাম্মদ আলী ও সুজন। গতকাল দুপুরে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় র‌্যাব-১ এর এসআই রাশেদুল আলম বাদী হয়ে টঙ্গী থানায় একটি মামলা দায়ের করেন।
-টঙ্গী প্রতিনিধি

কর্মশালা
বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের বার্ষিক গবেষণা পর্যালোচনা কর্মশালার উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে গাজীপুরের বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট অডিটোরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব ড. এস এম নাজমুল ইসলাম।
-গাজীপুর প্রতিনিধি

মোড়ক উন্মোচন
সাভার ব্র্যাক সেন্টারে গতকাল রাতে রাইস ব্র্যান হেলথ-এর মোড়ক উন্মোচন করেন বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেডের জেনারেল ম্যানেজার ইনাম আহমেদ। অনুষ্ঠানে বলা হয়, বিশ্বের এক নম্বর ভোজ্য তেল হিসেবে পরিচিত রাইস ব্র্যান অয়েল ধানের তুষের নির্যাস থেকে তৈরি। যা বাজারে প্রচলিত তেলের তুলনায় স্বাস্থ্যের জন্য অধিক উপকারী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোয়েব মোহাম্মদ আসাদুজ্জামান, বি. চ্যাটার্জি প্রমুখ কর্মকর্তা। অনুষ্ঠান শেষে আসিফ আকবর গান পরিবেশন করেন।
-সাভার প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর