শিরোনাম
বুধবার, ২৭ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

এক পলক

৬০ জনকে সাপের দংশন

মেহেরপুর সদর উপজেলার পুরাতন মদনাডাঙ্গা গ্রামে শনিবার সন্ধ্যা থেকে গতকাল সকাল পর্যন্ত ৬০ জনকে সাপে দংশন করেছে। সাপ আতঙ্কে দিশাহারা হয়ে পড়েছেন ওই গ্রামের লোকজন। সাপে কাটা এসব রোগীর চিকিৎসা চলছে গ্রাম্য ওঝা দিয়ে।

-মেহেরপুর প্রতিনিধি

 

বাধ্যতামূলক ছুটি

গোপালগঞ্জের বীণাপাণি বালিকা বিদ্যালয়ের দুই শিক্ষক সুভাষ চন্দ্র বিশ্বাস ও আজাহারুল ইসলামকে মঙ্গল থেকে বৃহস্পতিবার পর্যন্ত তিন দিনের বাধ্যতামূলক ছুটি দেওয়া হয়েছে। ছাত্রীদের নির্যাতন ও অশ্লীল আচরণসহ নানা অভিযোগের কারণে কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।

-গোপালগঞ্জ প্রতিনিধি

 

উপজেলা চেয়ারম্যান জেলহাজতে

কৃষক হত্যা মামলায় কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুদল মোতালেব তালুকদারসহ ১০ জনকে জেলহাজতে প্রেরণ করেছেন আদালত। গতকাল হত্যা মামলায় হাজির হয়ে জামিনের আবদেন করলে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতের বিজ্ঞ বিচারক স্বপন কুমার দাস তাদের জামিন না মঞ্জুর করেন -কলাপাড়া প্রতিনিধি

 

মেঘনায় ফেরি বিকল

ভোলা-লক্ষ্মীপুর রুটের ফেরি কিষাণী ৮টি বাস ৪টি ট্রাকসহ ৫ শতাধিক যাত্রী নিয়ে মাঝ মেঘনায় বিকল হয়ে পড়েছে। গতকাল সকাল ১০টায় ভোলার ইলিশা ঘাট থেকে লক্ষ্মীপুরের মজু চৌধুরী ঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পরই ফেরিটি মেঘনায় বিকল হয়ে পড়ে। এতে যাত্রীরা চরম দুর্ভোগ পড়ে। পরে দুপুরের দিকে তারা ট্রলারের সাহায্যে কূলে ফিরে আসে।

-ভোলা প্রতিনিধি

 

বজ্রপাতে দুইজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট ও গোমস্তাপুরে সোমবার সন্ধ্যায় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন ঝাঁটু ইসলাম ও সানজিদা খাতুন।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

দেয়ালচাপায় শিশু নিহত
কেরানীগঞ্জের মনুব্যাপারীর ঢালে গতকাল নির্মাণাধীন বাড়ির প্রধান ফটকের দেয়াল ভেঙে নিচে চাপা পড়ে তৌহিদ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছে রিপন (৯) নামে আরেক শিশু। তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
-কেরানীগঞ্জ প্রতিনিধি
 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর