শিরোনাম
বুধবার, ২৭ আগস্ট, ২০১৪ ০০:০০ টা

বরিশালের সাংসদের বাসভবনে দু\\\'গ্রুপের সংঘর্ষ

বরিশাল-৫ আসনের এমপি জেবুন্নেছা আফরোজের বাসভবনের সামনে বৈঠকখানায় এমপি সমর্থক দু'গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় অন্তত ৪/৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।

আজ রাত সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। এসময় সাংসদ জেবুন্নেছা আফরোজ তার বাসভবনের ভেতরে অবস্থান করছিলেন।

পরে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে দু’পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।

সন্ধ্যা পৌনে ৮টায় র‌্যাব, পুলিশের নিরাপত্তা বেস্টনি সঙ্গে নিয়ে জেবুন্নেছা হিরন সদর রোডের বিবির পুকুর সংলগ্ন আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আসেন এবং সেখানে সিনিয়র নেতাদের সঙ্গে আলোচনায় বসেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, কথা কাটাকাটির জেরে মহানগর ছাত্রলীগের সভাপতি জসিমউদ্দিনের সঙ্গে ব্রজমোহন কলেজের (বাকসু’র) সহ সভাপতি মইন তুষারের কথা কাটাকাটি হয়। এসময় উভয় গ্রুপের সমর্থকরা হাতাহাতিতে লিপ্ত হয়।

পরে উভয় পক্ষের মধ্যে মত এ সংঘর্ষ বেধে গেলে বাকসুর সাধারণ সম্পাদক নাহিদ সেরনিয়াবাদ, সহ ৪/৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে আহতরা এখনও কেউ হাসপাতালে ভর্তি হননি।

শহরজুড়ে থমথমে অবস্থা বিরাজ করায় পুলিশ টহল বাড়ানো হয়েছে এবং ছাত্রলীগ নেতাদের মোটরসাইকেল মহড়া চলছে।

মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিন জানান, তুষার সাংসদের বাসার সামনে বসে তার সমর্থকদের উদ্দেশ্য করে গালাগালি করছিল। এ বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে বাকবিতাণ্ডায় লিপ্ত হয়। পরে সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয়ে কোতোয়ালী পুলিশের থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, সংঘর্ষের খবরে পুলিশ সাংসদের বাসভনের সামনে অবস্থান নেয়। কিন্তু সংঘর্ষের বিষয়ে এখনো তারা কিছু জানাতে পারেন নি এবং এ ঘটনায় কাউকে আটকও করেনি থানা পুলিশ।

দলীয় কার্যালয়ে বসে এ বিষয়ে সাংসদ জেবুন্নেছা আফরোজ বলেন, তিনি বাসার সামনে সংঘর্ষ বা মারামারির বিষয়ে তিনি কিছুই জানেন না। এমনকি এ বিষয়ে কিছু শুনেন নি তিনি।

সর্বশেষ খবর